সুষমা স্বরাজের প্রয়াণে শোকবার্তা প্রধানমন্ত্রী মোদি, অমিত শাহ, রাহুল গান্ধির

Sushma Swaraj Death:সুষমা স্বরাজের প্রয়াণে যেমন বিভিন্ন রাজনীতিবিদ শোকপ্রকাশ করেছেন তেমনই প্রচুর সাধারণ মানুষকেও দেখা গেছে ট্যুইটারে শোক জ্ঞাপন করতে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সুষমা স্বরাজের প্রয়াণে শোকবার্তা প্রধানমন্ত্রী মোদি, অমিত শাহ, রাহুল গান্ধির

Sushma Swaraj Death: বুধবার সন্ধেয় সুষমা স্বরাজের শেষকৃত্য সম্পন্ন হবে


নয়া দিল্লি: 

জনপ্রিয় বিজেপি নেত্রী সুষমা স্বরাজের প্রয়াণে (Sushma Swaraj Death) দল-মত-নির্বিশেষে শোকপ্রকাশ করেছেন দেশের রাজনৈতিক নেতারা। মঙ্গলবার আচমকাই মারাত্মক হৃদরোগে আক্রান্ত হয়ে দিল্লির এইমস হাসপাতালে মারা যান (Sushma Swaraj Death) সকলের ভালবাসা ও শ্রদ্ধার ওই নেত্রী। প্রাক্তন কেন্দ্রীয় বিদেশমন্ত্রীর আকস্মিক প্রয়াণে (Sushma Swaraj Death)দেশের রাজনীতিবিদদের পাশাপাশি শোক জ্ঞাপন করেন সাধারণ মানুষও। একাধিক ট্যুইট বার্তায় সুষমা স্বরাজের প্রয়াণের (Sushma Swaraj Death) পর শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সুষমা স্বরাজের মৃত্যুতে শোক প্রকাশ করে প্রয়াত নেত্রীকে "মহান রাজনীতিবিদ, একজন অনুগত কর্মী এবং একজন জনপ্রিয় জনপ্রতিনিধি" হিসাবে উল্লেখ করেছেন, যিনি  "ভারতীয় রাজনীতিতে চিরস্মরণীয় ছাপ" রেখে গেছেন।

সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের

সুষমা স্বরাজের (Sushma Swaraj Death) পরে কেন্দ্রীয়  বিদেশমন্ত্রকের দায়িত্ব নেওয়া এস জয়শঙ্কর লেখেন যে কেন্দ্রীয় বিদেশমন্ত্রক গভীরভাবে শোকাহত প্রাক্তন কেন্দ্রীয় বিদেশমন্ত্রীর অকস্মাৎ প্রয়াণে।

"শ্রীমতি সুষমা স্বরাজের প্রয়াণের খবর শুনে হতবাক। এই সংবাদ মেনে নেওয়া কঠিন। পুরো জাতি শোকপ্রকাশ করছে, বিদেশমন্ত্রক আরও বেশি করে," ট্যুইট করেন রাজনাথ সিং।

 "জনগণের মন্ত্রী" হিসাবে সুষমা স্বরাজকে অভিহিত করেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী।

"ভেঙে পড়েছি", সুষমা স্বরাজের মৃত্যুতে বলেন আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।

"আমাদের প্রিয় বড় বোন, পার্টির জাতীয় নেত্রী, একজন অসাধারণ প্রাক্তন বিদেশমন্ত্রী, যিনি জনসভায় চমৎকার বক্তব্য রাখতেন, বিশিষ্ট সাংসদ এবং একজন স্নেহশীল মানুষ সুষমা জি আর নেই। আমি ভেঙে পড়েছি," তিনি ট্যুইট করেন।

সুষমা স্বরাজকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে আবেগে ভাসলেন প্রধানমন্ত্রী মোদি

ট্যুইট করে সুষমা স্বরাজের প্রয়াণে শোক প্রকাশ করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধিও।

সুষমা স্বরাজের মৃত্যুর খবর পেয়ে তাঁর শোকবার্তা জানান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

তিনি টুইটে লেখেন, ‘‘সুষমা স্বরাজজির আকস্মিক প্রয়াণে গভীরভাবে শোকাচ্ছন্ন ও বিস্মিত। আমাদের আদর্শগত পার্থক্য সত্ত্বেও আমরা সংসদে বহু সুন্দর বন্ধুত্বপূর্ণ সময় কাটিয়েছি। একজন অসাধারণ রাজনীতিবিদ, নেত্রী ও অত্যন্ত ভাল মানুষ। আমরা ওঁকে মিস করব।''

সুষমা স্বরাজের মৃত্যুর খবরে শোক প্রকাশ করতে দেখা যায় প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলিকেও।

বিজেপির কার্যকরী সভাপতি জে পি নাড্ডা জানিয়েছেন, বেলা ১১টা থেকে সুষমা স্বরাজের বাসভবনে এবং দুপুরের পর থেকে বিজেপির সদর দফতরে রাখা থাকবে প্রয়াত নেত্রীর দেহ। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন মানুষ। বুধবার সন্ধেয় রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে প্রয়াত নেত্রী সুষমা স্বরাজের।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................