This Article is From Jul 30, 2018

ছাদ ধসে রাজস্থানে আহত 17 জন

ঘটনায় মৃত্যুর কোনও খবর নেই। মোট 17 জন আহত হয়েছেন, যার মধ্যে সাতজন গুরুতর আঘাত পেয়েছেন

গুরুতর আহত অবস্থায় সাতজনকে নিয়ে যাওয়া হয়েছে শ্রী গঙ্গানগরের সরকারি হাসপাতালে

হাইলাইটস

  • ট্র্যাক্টর দৌড় দেখতে হাজির হয়েছিলেন প্রায় পাঁচ হাজার মানুষ
  • সাতজনকে গুরুতর আহত অবস্থায় নিয়ে যাওয়া হয় গঙ্গানগর সরকারি হাসপাতালে
  • সূত্রের খবর, এই অনুষ্ঠানের জন্য প্রশাসনের অনুমতি ছিল না আয়োজকদের
জয়পুর, রাজস্থান:

টিনের ছাদ ধসে রাজস্থানের শ্রী গঙ্গানগরে আহত হলেন 17 জন ব্যক্তি। সূত্রের খবর ঘটনাটি ঘটেছে রোববার। এই দিন ওই এলাকায় ট্র্যাক্টরের রেস দেখতে একটি বাড়ির টিনের ছাদে উঠেছিলেন শতাধিক ব্যক্তি। ভার সামলাতে না পেরে ছাদ ধসে যায়, গুরুতর আহত হন সতেরো জন মানুষ,

পদ্মপুর এলাকার আনাজ মান্ডিতে ট্র্যাক্টর দৌড় প্রতিযোগিতা দেখার জন্য রবিবার জড়ো হয়েছিলেন প্রায় 5000 লোক। বহু বছর ধরেই স্থানীয় একটি মেলার অঙ্গ হিসেবে এই প্রতিযোগিতা আয়োজিত হয়ে চলেছে। প্রত্যক্ষদর্শীদের মতে, এত ভিড়ের মধ্যে যাতে ভালো করে প্রতিযোগিতা দেখতে পারেন তাই কয়েকশো মানুষ স্থানীয় একটি ঘরের টিনের চালের উপর উঠে যান। তারপরেই ঘটে মারাত্মক এই দুর্ঘটনাটি। বিকট শব্দে ছাদটি ভেঙে হুড়মুড়িয়ে পড়ে যান শতাধিক মানুষ। উদ্ধারের কাজে হাত লাগান স্থানীয় মানুষেরা।

গুরুতর আহত অবস্থায় সাতজনকে তৎক্ষণাৎ শ্রী গঙ্গানগর সরকারি হাসপাতালে পাঠানো হয়। "ঘটনায় মৃত্যুর কোনও খবর নেই। মোট 17 জন আহত হয়েছেন, যার মধ্যে সাতজন গুরুতর আঘাত পেয়েছেন," বলেন শ্রী গঙ্গানগর এলাকার পুলিশ সুপার যোগেশ যাদব। বাকি দশজনকে পদ্মপুরের একটি সরকারি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

সূত্রের খবর, আয়োজকরা এই প্রতিযোগিতাটির জন্য স্থানীয় প্রশাসনের কাছ থেকে কোনও অনুমতিই নেয়নি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, হাজার হাজার মানুষের এমন উপস্থিতির খবর পেয়েও কেন স্থানীয় প্রশাসন এমন অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেয়নি। কেনই বা আয়োজকদের সঙ্গে বৈঠকও করেনি পুলিশ প্রশাসন প্রশ্ন উঠছে সে নিয়েও।

.