This Article is From Nov 12, 2018

কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমাররে জীবনাবসান

প্রয়াত হলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির প্রবীণ নেতা  অনন্ত কুমার।

গত মাসেই আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে দেশে  ফিরেছিলেন তিনি।

হাইলাইটস

  • গত মাসেই আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে দেশে ফিরেছিলেন তিনি
  • শেষ সময় প্রয়াত নেতার স্ত্রী ও দুই সন্তান তাঁর পাশে ছিলেন
  • মৃত্যু সংবাদ প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে
নিউ দিল্লি / বেঙ্গালুরু:

প্রয়াত হলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির প্রবীণ নেতা  অনন্ত কুমার। 59 বছর বয়সে  রবিবার  রাত দুটো নাগাদ তাঁর  মৃত্যু হয়। ক্যান্সারে  আক্রান্ত  হয়েছিলেন অনন্ত কুমার।  গত মাসেই আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে দেশে  ফিরেছিলেন তিনি। শেষ  সময় প্রয়াত  নেতার  স্ত্রী ও  দুই সন্তান  তাঁর পাশে ছিলেন। শেষ শ্রদ্ধার জন্য আজ বেঙ্গালুরুর ন্যাশনাল কলেজে তাঁর দেহ রাখা থাকবে  বলে  জানা  গিয়েছে। মন্ত্রীর মৃত্যু সংবাদ প্রকাশ্যে  আসতেই রাজনৈতিক মহলে  শোকের   ছায়া নেমে এসেছে। রাষ্ট্রপতি রামনাথ  কোবিন্দ থেকে  শুরু  করে  প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদী টুইটারে  শোক জ্ঞাপন  করেছেন।

          

টুইট করে রাষ্ট্রপতি  বলেছেন দেশের কাছে বিশেষ  করে  কর্নাটকের মানুষের জন্য  এ এক  বিরাট  ক্ষতি। তাঁর পরিবার  এবং  বন্ধুদের প্রতি  সমমবেদনা রইল। প্রধানমন্ত্রী লিখেছেন তাঁর  মৃত্যুতে আমি  গভীরভাবে শোকাহত। তাঁর রাজনৈতিক জীবন প্রশংসার দাবি রাখে। খুব কম বয়স থেকে  মানুষের জন্য  কাজ  করতে শুরু করেন  তিনি।

মন্ত্রী অনন্ত কুমারের মৃত্যুতে শোক প্রকাশ মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অধীর চৌধুরীর

কর্নাটকের মুখ্যমন্ত্রী বলেন অনন্ত কুমার ছিলেন দেশের রাজনৈতিক নেতাদের মধ্যে  অন্যতম। নিজের কাজ দিয়েই পেয়েছিলেন জনপ্রিয়তা। তাঁর  মৃত্যুতে  দীর্ঘদিনের  বন্ধুকে হারালাম। সংসদ বিষয়ক মন্ত্রী অনন্ত কুমার উত্তর বেঙ্গালুরু লোকসভা  কেন্দ্র থেকে নির্বাচিত হতেন। অন্যদিকে প্রতিরক্ষা  মন্ত্রী নির্মলা  সীতারমন বলেন, তাঁর  মৃত্যুতে গভীর শোক  অনুভব করছি।  দীর্ঘদিন ধরে বিজেপির জন্য  কাজ  করে এসেছেন তিনি। বেঙ্গালুরু ছিল তাঁর হৃদয়ে।  

.