This Article is From Feb 19, 2019

হরেক শাড়ি মাত্র ১০ টাকা! চমকপ্রদ সেলে উন্মত্ত মহিলারা পদপিষ্ট, ভাঙলেন মলের শাটার, দেখুন ভিডিও

হায়দরাবাদের সিএমআর মলে এই আজব অফার দেওয়া হয়। মাত্র ১০ টাকায় শাড়ি মিলছে শুনে স্বাভাবিকভাবেই মহিলাদের ভিড় জমে ওঠে।

হরেক শাড়ি মাত্র ১০ টাকা! চমকপ্রদ সেলে উন্মত্ত মহিলারা পদপিষ্ট, ভাঙলেন মলের শাটার, দেখুন ভিডিও

হরেক শাড়ি মাত্র ১০ টাকা!

হাইলাইটস

  • CMR মলে ১০ টাকায় বিকোচ্ছে শাড়ি
  • ৪০০ মহিলার ভিড়ে বেসামাল মল
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

চৈত্র সেল শুরু হলে আম বাঙালি বেশ তাজ্জব হয়ে যায় প্রতিবার। উইন্ডো শপিং করতে করতে হয়তো এককালে ভালো জুতো জোড়ার দিকে চোখ পড়েছিল, কিন্তু প্রাইস ট্যাগ দেখে  বাঁদিকের বুক পকেট চিনচিন করে উঠেছিল বলে দর্শনেই সুখ সারতে হয়েছিল। এই সব দর্শনীয় বস্তু যেন নিমেষে হাতের মুঠোয় চলে আসে চৈত্র সেলে। ১০০০ টাকার জিনিস ছাড় দিয়ে বিকোচ্ছে ৩০০ টাকা! কিন্তু তাবলে কখনও ১০ টাকায় শাড়ি বিকোচ্ছে শুনেছেন? যদি বিকোয় সেই দোকানে ভিড় কেমন হতে পারে? তেলেঙ্গানার হায়দরাবাদে সম্প্রতি এমনই ঘটেছে, সেলের আজব দাম শুনে থইথই ভিড়ে পদপিষ্ট, ভাঙচুর। হায়দরাবাদের সিএমআর (Hyderabad CMR Mall) মলে এই আজব অফার দেওয়া হয়। মাত্র ১০ টাকায় শাড়ি মিলছে শুনে স্বাভাবিকভাবেই মহিলাদের ভিড় জমে ওঠে। পুলিশ জানিয়েছে, আচমকা ৪০০ জন মহিলা ঢুকে পড়ায় সেখানে বিচ্ছিরি মারামারির পরিস্থিতি শুরু হয়, আহত হন অনেকে। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

এক মানুষ সমান দৈত্যাকার বাঁধাকপি ফলিয়ে রেকর্ড গড়লেন এই দম্পতি

ভিড়ের সুযোগ নিয়ে হাতের কাজও সেরেছে অনেকেই। এক মহিলা জানান, তাঁর গলার সোনার চেন, ৬ হাজার টাকা এবং ডেবিট কার্ড চুরি গিয়েছে। সিদ্দিপেট থানার পুলিশ মলে পৌঁছয় পরিস্থিতির মোকাবিলায়। অব্যবস্থার অভিযোগে এই মলের ব্যবস্থাপককে আটক করা হয়েছে।

বিকিনি পরে শুয়োরদের সঙ্গে ফটোশ্যুট! পরিণামে কী হল মডেলের, দেখুন শুয়োর দ্বীপের ভিডিও

ভিডিও দেখুন:

 

 

পুলিশ জানিয়েছে, হঠাৎ করে ভিড় বেড়ে যাওয়ায় ধ্বস্তাধ্বস্তি শুরু হয়ে যায়, সেই সময়ই এক মহিলা পড়ে যান। বাকি মহিলারা ছুটে গিয়ে ওই দোকানের শাটার ভেঙে দেন। তিনজন মহিলা আহত হন। মলের অন্যান্য দোকানের কর্মীরাও এমন ঘটনা আশাই করেননি।

পুলিশ আরও জানায় যে, ৪ জন মহিলা এই ঘটনায় আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসার পরে বাড়ি পাঠানো হয়েছে।

Click for more trending news


.