This Article is From Jul 06, 2020

সুশান্ত-কাণ্ডে বয়ান রেকর্ড করতে বান্দ্রা থানায় পরিচালক সঞ্জয়লীলা বনশালি

সোমবার বেলার দিকে মুখে মাস্ক পরে বান্দ্রা থানায় হাজির হয়েছেন এই প্রযোজক-পরিচালক

সুশান্ত-কাণ্ডে বয়ান রেকর্ড করতে বান্দ্রা থানায় পরিচালক সঞ্জয়লীলা বনশালি

বান্দ্রা থানায় সঞ্জয় লীলা বনশালি।

হাইলাইটস

  • সোমবার বেলার দিকে বান্দ্রা পুলিশ স্টেশন পৌঁছন সঞ্জয়লীলা বনশালি
  • রেকর্ড করা হবে এই প্রযোজক-পরিচালকের বয়ান
  • এই ঘটনায় মোট ২৮ জনের বয়ান রেকর্ড করা হয়েছে
মুম্বই:

 সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা-কাণ্ডে (Sushant Singh Case) এবার জিজ্ঞাসাবাদ সঞ্জয়লীলা বনশালিকে। সোমবার বেলার দিকে মুখে মাস্ক পরে বান্দ্রা থানায় হাজির হয়েছেন এই প্রযোজক-পরিচালক (Sanjay Leela Bhansali)। রামলীলা ছবিতে প্রথমে সুশান্ত সিং রাজপুতকে প্রস্তাব দিয়েছিলেন সঞ্জয় লীলা বনশালি। কিন্তু সে সময় যশরাজের (Yash-Raj films) সঙ্গে চুক্তি থাকায়, সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন প্রয়াত অভিনেতা। সেখান থেকেই নাকি সুশান্তের জীবনে অবসাদের প্রবেশ। সূত্রের খবর, প্রয়াত অভিনেতা সঞ্জয়লীলা বনশালিকে বলেছিলেন, আপনি আদিত্য চোপড়াকে বলে দেখতে পারেন। উনি এনওসি দিলে আমি শ্যুটিং করবো। এরপর নাকি সঞ্জয় লীলা বনশালি আদিত্য চোপড়ার সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন যশরাজ-কর্ণধার। এই সূত্রের খবর কতটা সত্যি, সে ব্যাপারে খোঁজখবর নিতেই বনশালিকে জিজ্ঞাসাবাদ চলছে।

পাশাপাশি তিনটি ছবির জন্য সুশান্ত সিংয়ের কাছে প্রস্তাব দিয়েছিল বনশালি ফিল্মস। কিন্তু পরে পাকা কথা হয়নি, কেন? এবিষয়ে  তাঁর বয়ান রেকর্ড করা হবে। সংবাদসংস্থা এএনআই সূত্রে এমনটাই খবর।

এখনও পর্যন্ত এই তদন্তে ২৮ জনের বয়ান রেকর্ড হয়েছে। যাঁদের মধ্যে যশরাজের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা এবং সুশান্ত সিংয়ের বান্ধবী রিয়া চক্রবর্তী আছেন। ইতিমধ্যে এই তদন্তে সুশান্ত সিংয়ের ভিসেরা রিপোর্ট পুলিশের হাতে এসে পৌঁছেছে।

তাঁর পাকস্থলীতে বিষ পাওয়া যায়নি। উল্লেখ সেই রিপোর্টে। অর্থাৎ আত্মহত্যার তত্ত্বেই সিলমোহর বসিয়েছে ভিসেরা রিপোর্ট। তারপরেও সিবিআই তদন্তের দাবিতে অনড় নেটিজেনরা।

.