This Article is From Apr 02, 2020

ওয়ার্ক ফ্রম হোমে সাংবাদিকের শুটিংয়ে, জামা খুলে ঢুকলেন বাবা! ভাইরাল ভিডিও

এই ফুটেজ টুইটারে আপলোড করেন তিনি আর লেখেন, "ওরা বলে ওয়াক ফ্রম হোম(Work From Home), ওরা বলে এটা ভালো।"

ওয়ার্ক ফ্রম হোমে সাংবাদিকের শুটিংয়ে, জামা খুলে ঢুকলেন বাবা! ভাইরাল ভিডিও

জেসিকা লাং, যিনি ট্যাম্পাতে সান পোস্ট নিউজ নেটওয়ার্কে একজন সাংবাদিক

হাইলাইটস

  • ওয়ার্ক ফ্রম হোম শুনতে স্বপ্নের মতো
  • সাংবাদিক বাড়ি থেকে কাজ করার সময় রিপোর্ট শুট করছিলেন
  • হঠাৎ তাঁর পাশে একই ফ্রেমে এসে পড়েন জামা খোলা অবস্থায় তাঁর বাবা

ওয়ার্ক ফ্রম হোম (Work From Home) শুনতে স্বপ্নের মতো। কিন্তু বাস্তবে এটা সম্পূর্ণই আলাদা। গত কয়েকদিন ধরে বিশ্বজুড়ে করোনাভাইরাসের (Coronavirus) সংক্রমণ থেকে বাঁচতে বাড়ি থেকে কাজ করাকে উৎসাহ দেওয়া হচ্ছে কর্মীদের মধ্যে। তবে বাড়ি থেকে কাজ করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় সামনে আসছে কাজ পণ্ড হওয়ার ছবিও। সম্প্রতি দুর্দান্ত একটি ভিডিও সামনে এসেছে। একজন সাংবাদিক বাড়ি থেকে কাজ করার সময় রিপোর্ট শুট করছিলেন। আর তখনই হঠাৎ তাঁর পাশে একই ফ্রেমে এসে পড়েন জামা খোলা অবস্থায় তাঁর বাবা।

ফ্লোরিডার বাসিন্দা জেসিকা লাং, যিনি ট্যাম্পাতে সান পোস্ট নিউজ নেটওয়ার্কে একজন সাংবাদিক(Reporter) নিজের রান্নাঘর থেকে একটি সেগমেন্টের শুটিং করছিলেন। তখনই ঘটে অঘটন! হঠাৎই জামা খুলতে খুলতে তাঁর বাবা সেখানে এসে উপস্থিত হন  । এই ভিডিও চলাকালীন তাঁর বাবা মাথা দিয়ে টি শার্টটা খুলতে থাকেন তখনও। ডেইলি মেইল অনুযায়ী এই রিপোর্টটি বৃহস্পতিবার  শুট করছিলেন সাংবাদিক। পুরো ভিডিওটি তুলেছিলেন তাঁর মা ডায়না।

জেসিকা যখন বুঝতে পারেন যে তাঁর বাবা রান্নাঘরে এসে উপস্থিত হয়েছেন। এবং এখনও জামা খুলে চলেছেন তখন তিনি উত্তেজিত হয়ে বলে ওঠেন," ড্যাড! হোলি...."

পরে এই ফুটেজ টুইটারে আপলোড করেন তিনি আর লেখেন, "ওরা বলে ওয়াক ফ্রম হোম, ওরা বলে এটা ভালো।"

মাইক্রো ব্লগিং প্লাটফর্ম এ রবিবার এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই ফুটেজটি এখনও পর্যন্ত ৭ লাখ মানুষ দেখেছেন।১২ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। প্রচুর কমেন্টও এসেছে এই পোস্টে।

শুধুমাত্র বাড়ি থেকে কাজ করার(Work From Home) বিভিন্ন খবর বা গল্পই যে টুইটারে মানুষকে অবাক করছে তা নয়। কয়েকদিন আগেই আরও একটা অসাধারণ টুইট সামনে এসেছে, যেখানে একজন মহিলা বস নিজেকে প্রায় আলুতে রূপান্তরিত করেছেন একটি ভিডিও কনফারেন্সে। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।
 

Click for more trending news


.