This Article is From Jul 26, 2019

ভয়ানক! ক্রেতার প্লেটে চলন্ত মাংসের টুকরো! তারপর যা হল...

ধরুন, আপনি পছন্দের রেস্তোরাঁয় গেছেন। আচমকাই দেখলেন আপনার সামনে রাখা ডিশের মাংস নিজে নিজে চলতে আরম্ভ করেছে! কী করবেন তখন?

ভয়ানক! ক্রেতার প্লেটে চলন্ত মাংসের টুকরো! তারপর যা হল...

প্লেটে রাখা মাংসের টুকরো আচমকাই চলতে শুরু করে!

হাইলাইটস

  • চলন্ত মাংসের টুকরোর ভিডিও ভাইরাল
  • ১ কোটি ৩৭ লক্ষ লোক এই ভিডিও দেখেছেন
  • দেখে ভয়ে সবাই চেঁচিয়ে ওঠেন
ফ্লোরিডা:

ধরুন, আপনি পছন্দের রেস্তোরাঁয় গেছেন। আরাম করে বসে পছন্দের ডিশ অর্ডারও করেছেন। আচমকাই দেখলেন আপনার সামনে রাখা ডিশের মাংস (meat) নিজে নিজে চলতে (crawl) আরম্ভ করেছে! কী করবেন তখন? আপনি কী করবেন কেউ জানে না। তবে ঠিক এমনটাই ঘটেছে এক মহিলার সঙ্গে। মহিলা একপ্লেট মাংসের ডিশ অর্ডার করেছিলেন। কথা মতো সেই ডিশ রেখে যান রেস্তোরাঁর বয়। তারপরেই বিপত্তি। হঠাৎ, মাংসের টুকরো ডিশ থেকে নিজে নড়ে চড়ে এসে পড়ে প্রথমে টেবিলে। সেখান থেকে মাটিতে! সঙ্গে সঙ্গে পুরো ঘটনা (video Viral) মোবাইলে ক্যামেরা বন্দি করে সোশ্যালে পোস্ট করেন তিনি। দেখতে দেখতে লাইকের সংখ্যা ছোঁয় কোটির কাছাকাছি।     

এখনও পর্যন্ত এই ভিডিও ১ কোটি ৩৭ লক্ষ লোক দেখেছেন

ফ্লোরিডার রেই ফিলিপস রেস্তোরোঁয় গিয়ে মাংসের অর্ডার দেওয়ার পরেই এই ঘটনা ঘটে। যদিও ভিডিও দেখে অনেকেই বলেছেন, পুরোটাই ফেক। সুতো দিয়ে মাংসের টুকরোকে বেঁধে একে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

নাইকের “বিরলতম” “চাঁদের জুতো”, নিলামে বিক্রি হল ৪৩৭,৫০০ ডলার রেকর্ড দামে

আবার কিছু মানুষের মতে, মাংস ভীষণ টাটকা বলে এরকম নাকি নড়ছিল! কেউ বলেছেন, রিগর মর্টিসের কারণেও এমনটা হতে পারে। বেশির ভাগের মতে এই ধরনের জীবন্ত মাংস নাকি এশিয়ান দেশ, জাপান, চিনের মনাুষ খান।  

ক্যাট ফিল্টার চালু করে ফেসবুকে কানাডা পুলিশের সাংবাদিক সম্মেলন, ক্ষমাপ্রার্থী কর্তৃপক্ষ

তবে এই ঘটনা নাকি নতুন নয়। এ। এর আগেও এক ক্রেতা অর্ডার করে এরকম চলন্ত মাংসের পিস পেয়েছিলেন। সেই ভিডিও-ও এভাবেই ভাইরাল হয়েছিল। যাই হোক, ভিডিও দেখার পর দর্শক এবং যাঁর সঙ্গে এই ঘটনা ঘটেছে, দুই পক্ষই নাকি আতঙ্কে চেঁচিয়ে এলাকা মাথায় করেছেন!

.