মাস্ক মুখে প্রতিবাদী প্রিয়াঙ্কা, দিল্লি দূষণে চিন্তিত অভিনেত্রীও

মাস্কে মুখ ঢেরে প্রতিবাদে সামিল হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যালে সেই ছবি পোস্ট করতেই অনন্য নজির গড়েছে অল্প সময়েই।

মাস্ক মুখে প্রতিবাদী প্রিয়াঙ্কা, দিল্লি দূষণে চিন্তিত অভিনেত্রীও

মাস্ক মুখে প্রতিবাদ প্রিয়াঙ্কার (Priyanka Chopra)

হাইলাইটস

  • দিল্লির দূষণ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা
  • মাস্কে মুখ ঢেকে প্রতিবাদে সামিল তিনিও
  • এই ছবি সোশ্যালে ফের নজির গড়ল
নয়া দিল্লি:

দিল্লি দূষণ (Delhi Pollution) ছুঁয়ে গেল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও। রাজধানীর আকাশ-বাতাস ঢাকা বিষ কুয়াশায়। জারি জরুরি অবস্থা। শিশুদের ছোট ফুসফুস বাঁচাতে মঙ্গলবার (৫ নভেম্বর) পর্যন্ত বন্ধ থাকছে সমস্ত স্কুল। দূষণ নিয়ে যখন রাজনৈতিক টানাপোড়েন চলছে দিল্লি-হরিয়ানা-পাঞ্জাবের মধ্যে ঠিক তখনই মাস্কে মুখ ঢেকে প্রতিবাদে সামিল হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যালে সেই ছবি পোস্ট করতেই অনন্য নজির গড়েছে অল্প সময়েই। আন্তর্জাতিক মহলের মতোই দূষণ নিয়ে, শহরবাসীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত দেশি গার্লও।  এই মুহূর্তে তিনি তাঁর আগামী ছবি 'দ্য হোয়াইট টাইগার (The White Tiger)' -এর শুটিংয়ের জন্য উপস্থিত দিল্লিতে। ফলে, নিজের চোখে সব দেখেশুনে সবটাই অনুভব করত পারছেন প্রিয়াঙ্কা।

ধোঁয়ার ধোঁয়াক্কার দিল্লি, বন্ধ স্কুল, ঘুরিয়ে দেওয়া হল ৩২টি বিমান

একই সঙ্গে সচেতনতা বাড়াতে অভিনেত্রী (Priyanka Chopra)  ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন দিল্লির। জানিয়েছেন, দিল্লির আকাশ এই মুহূর্তে ধুসর। মোটেই 'স্কাই ইজ দ্য পিঙ্ক' নয়!

ছটপুজোর জন্য দিল্লির যমুনা নদীতে বিষাক্ত ফেনার মধ্যেই দাঁড়ালেন ভক্তরা

একই সঙ্গে তিনি বলেন, আমাদের কাছে এয়ার পিউরিফিকেশন এবং মুখ ঢাকার মাস্ক রয়েছে। একবার তাঁদের কথা চিন্তা করুন, যাঁরা আশ্রয়হীন অবস্থায় রাস্তাতেই দূষণের মধ্যে দিন কাটাচ্ছেন! প্রার্থনা করুন ওঁদের জন্য। পাশে দাঁড়ান তাঁদের। প্রসঙ্গত, রবিবারে ছুটির দিন রাস্তায় যানবাহনের পরিমাণ কম থাকা সত্ত্বেও দূষণ স্তরে কোনও হেরফের ঘটেনি।


 

More News
Listen to the latest songs, only on JioSaavn.com