"Best boys and good girl" কেন এই ক্যাপশনে নতুন বছরকে স্বাগত জানালেন আলিয়া ?

বলিউড অভিনেতা আলিয়া ভাট(Alia Bhatt), রণবীর কাপুর(Ranbir Kapoor) এবং পরিচালক অয়ন মুখার্জির(Ayan Mukerji) সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

বলিউড অভিনেতা আলিয়া ভাট , রণবীর কাপুর এবং পরিচালক অয়ন মুখার্জির সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন

হাইলাইটস

  • আলিয়া ,রণবীর কাপুরের সঙ্গে শেয়ার করলেন এই ছবিটি
  • অয়ন মুখার্জি কেউ দেখা যাচ্ছে ছবিতে
  • ইন্টারনেটে ছবিটি ভাইরাল হয়েছে
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা আলিয়া ভাট(Alia Bhatt), রণবীর কাপুর(Ranbir Kapoor) এবং পরিচালক অয়ন মুখার্জির(Ayan Mukerji) সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি খুবই ভাইরাল হচ্ছে। এই ছবিটি শেয়ার করে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন আলিয়া ভাট। রণবীর কাপুরের সঙ্গে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে আলিয়া লিখেছেন,"Best boys and good girl",আলিয়া ভাট আর রণবীর কাপুরের এই ছবিতে তার ভক্তদের প্রচুর রিয়াকশনও আসছে।

Happy New Year 2020: ঠোঁটে ঠোঁটে ব্যারিকেডে স্বাগত ২০২০ 

আলিয়া আর রণবীরের এই ছবিটিতে ১৫ লাখ ৬৯ হাজারেরও বেশি views হয়েছে। আলিয়া ভট্ট এর আগেও একটি ফটোশ্যুট করিয়েছিলেন, যেটা খুব ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফটোশুটে আলিয়ার হালকা মেকআপ লাগলেও,তার লুক ছিল তাক লাগিয়ে দেওয়ার মতো। এমনিতেই আলিয়া ভট্ট এবং রণবীর কাপুর নিজেদের বিশেষ বন্ধুদের নিয়ে সবসময় চর্চাতেই থাকেন।

বারাণসীতে ব্যস্ত 'রালিয়া' 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংয়ে

আলিয়া ভট্টকে খুব শীঘ্রই বলিউডের বহু প্রতীক্ষিত ছবি "ব্রম্ভাস্ত্রতে" মুখ্য ভূমিকায় দেখা যাবে । এই ছবিতে তাঁর সঙ্গে অভিনেতা রণবীর কাপুর রয়েছেন। তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ছবিটির জন্য, কারণ এই ছবিটি দিয়েই প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে দুজনকে।  তাছাড়াও আলিয়া ভট্ট নিজের বাবা মহেশ ভট্টর "সড়ক ২" তে অভিনয় করছেন। এই ছবিতে আলিয়ার সঙ্গে তাঁর বড়দিদি পূজা ভট্ট, সঞ্জয় দত্ত এবং আদিত্য রায় কাপুর মুখ্য ভূমিকায় রয়েছেন। এছাড়াও আলিয়া আর আর আর (R R R) এও অভিনয় করছেন।