This Article is From Mar 18, 2020

বিমানবন্দরের দাঁড়িয়ে কেন যাত্রীরা বলছেন, "আমাদের মেরে দিন"! ,ভিডিও শেয়ার করলেন সোনি রাজদান

সম্প্রতি আলিয়া ভাটের মা সোনি রাজদান (Soni Razdan)একটি টুইট করেছেন।

বিমানবন্দরের দাঁড়িয়ে কেন যাত্রীরা  বলছেন,

সম্প্রতি আলিয়া ভাটের মা সোনি রাজদান একটি টুইট করেছেন

হাইলাইটস

  • সম্প্রতি আলিয়া ভাটের মা সোনি রাজদান একটি টুইট করেছেন
  • বিমানবন্দরে উপস্থিত কর্মী এবং পুলিশের ওপর যাত্রীরা চিৎকার করছেন
  • সোনি রাজদান একটি টুইট করেছেন
নয়াদিল্লি:

করোনাভাইরাসের(Coronavirus) সংক্রমণ আছে কিনা জানতে বিমানবন্দরে পরীক্ষার বিশাল ব্যবস্থা করা হয়েছে। কিন্তু এই পুরো প্রক্রিয়ায় অনেক যাত্রীকেই বেশ অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে। সম্প্রতি আলিয়া ভাটের(Alia Bhatt) মা সোনি রাজদান (Soni Razdan)একটি টুইট করেছেন। যেটি সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবিতে সোনি রাজদান দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে সেখানে উপস্থিত কর্মী এবং পুলিশের ওপর যাত্রীরা চিৎকার করছেন। আর বলছেন যে তারা এখানে নিজেদের সুরক্ষিত মনে করছেন না। পাশাপাশি তারা পুলিশের কাছে আবেদন করছেন যে তাদের যেন মেরে ফেলা হয়।

সোনি রাজদান (Soni Razdan) ভিডিওটি শেয়ার করে নিচে ক্যাপশনে লিখেছেন, "আজ ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে যে সমস্ত যাত্রীরা বাইরে থেকে আসছেন, তাদের সবার পাসপোর্ট নিয়ে নেওয়া হচ্ছে , সমস্ত রকম নথি জানার পরই তাদের পাসপোর্ট ফেরত দেওয়া হচ্ছে। এমনকি ভারতের নাগরিক যারা যাদের ভারতীয় পাসপোর্ট আছে তাদেরও বাইরে যেতে দেওয়া হচ্ছে না।" এরকম পরিস্থিতিতে যাত্রীদের পুলিশের উপর চিৎকার করতে দেখা যাচ্ছে তারা বলছেন, "আমাদের মেরে দিন।"

রাজধানীর এই ভিডিওটি ভীষণরকম ভাইরাল হয়ে গিয়েছে এবং মানুষ এতে প্রতিক্রিয়াও দিচ্ছেন প্রচুর। জানিয়ে দিই ভারতে এখন করোনা ভাইরাসে(Coronavirus) আক্রান্তের সংখ্যা ১৪৭ হয়ে গেছে। দেশে এখনও পর্যন্ত ৩ জন মানুষের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসের কারণে। স্কুল-কলেজ গোটা দেশে যেমন বন্ধ রয়েছে বহু জায়গায় পাবলিক প্লেসও বন্ধ করে দেওয়া হয়েছে।

.