অর্জুন,মালাইকার রোমান্টিক ছবি দেখে কী বললেন অভিনেতার কাকিমা?

মালাইকা অরোরা এই ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন । যেখানে দু'জনকেই একসঙ্গে দারুন দেখাচ্ছে

অর্জুন,মালাইকার রোমান্টিক ছবি দেখে কী বললেন অভিনেতার কাকিমা?

মালাইকা অরোরা ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন

হাইলাইটস

  • মালাইকা অরোরার ছবি আবার খবরে
  • অর্জুন কাপুরের সঙ্গে রোমান্টিক কায়দায় ছবি
  • ছবি হল ভাইরাল
নয়াদিল্লি:

মালাইকা অরোরা নিজের ছবি এবং ভিডিও ছাড়াও, নিজের স্টাইলের জন্যও বিখ্যাত। আর ফিটনেসের ব্যাপারে তো অভিনেতাদের টক্কর দেওয়ার রীতিমত ক্ষমতা রাখেন তিনি। তবে নিজের একটি ছবি শেয়ার করে রীতিমতো খবরে রয়েছেন তিনি এখন। আসলে মালাইকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে। যেখানে অর্জুন কাপুরকে চুম্বন করতে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবি এখন হট ফেভারিট। দারুন দারুন রিয়াকশনও দিচ্ছেন এই ছবিতে সবাই

"Best boys and good girl" কেন এই ক্যাপশনে নতুন বছরকে স্বাগত জানালেন আলিয়া ?

Sun,star,light,happiness.......2020✨

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

মালাইকা অরোরা এই ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন । যেখানে দু'জনকেই একসঙ্গে দারুন দেখাচ্ছে। নতুন বছরের শুরুতে মালাইকা এই ছবিটি শেয়ার করে সবাইকে হতবাক করে দিয়েছেন। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে রোমান্টিক ছবিটি শেয়ার করে লিখেছেন, "সূর্য, তারা আলো আর অনেক অনেক খুশি ২০২০।" মালাইকার ছবিতে বলিউডের অনেক অভিনেতারাও প্রতিক্রিয়া দিয়েছেন। অর্জুন কাপুরের কাকিমা মহীপ কাপুরও প্রতিক্রিয়া দিয়েছেন এই ছবিতে। মহীপ কাপুর মালাইকা অরোরার এই ছবিতে হার্ট আর স্মাইলি ইমোজি দিয়ে নিজের রিঅ্যাকশন দিয়েছেন। এর আগেও মালাইকা অরোরা নতুন বছরে নিজের একটি ফটো শেয়ার করেছিলেন। যেখানে নিজের বোন অমৃতা অরোরা এবং অন্য বন্ধুদের সঙ্গে তাঁকে দেখা যাচ্ছে। এই ছবিতেও অর্জুন কাপুর তাঁর সঙ্গে রয়েছেন।

'Ludo' খেলবেন রাজকুমার রাও?

51mua2h

৮০ বছরের ফ্যানের সঙ্গে জাস্টিন ল্যাঙ্গারের ব্যবহার মন জিতে নিল নেট দুনিয়ার

Happy new year

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

Newsbeep

আপনাদের জানিয়ে রাখি মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। এমনকী  অর্জুন কাপুরের    জন্মদিনে তাঁর জন্য একটি ছবি শেয়ার করে মালাইকা তাঁর প্রতি নিজের ভালোবাসাও জানিয়েছিলেন। যদিও বিয়ের ব্যাপারে এখনও দুজনেই মুখ খোলেননি। একটি ইন্টারভিউয়ের সময় মালাইকা বলেছিলেন ,অর্জুন কাপুর এবং তিনি যদি কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তাহলে তা বলতে এতটুকুও ইতস্তত করবেন না তিনি।