শিশু অধিকার নিয়ে কাজ করার জন্য UNICEF-এর বিশেষ পুরস্কার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে

পঞ্চদশ বার্ষিক ইউনিসেফ স্নোফ্লেক বলে অভিনেত্রী প্রিয়াঙ্কাকে তার কাজের জন্য ড্যানি কেই হিউম্যানিটারিয়ান (Danny Kaye Humanitarian Award) সম্মান প্রদান করা হয়।

শিশু অধিকার নিয়ে কাজ করার জন্য UNICEF-এর বিশেষ পুরস্কার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে

UNICEF Snowflake Ball অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া

হাইলাইটস

  • Danny Kaye Humanitarian Award পেলেন প্রিয়াঙ্কা
  • প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ছিলেন ওই অনুষ্ঠানে
  • Diane von Furstenberg এই সম্মানটি তুলে দেন
নয়াদিল্লি:

শিশু অধিকার (child rights) নিয়ে কাজ করার জন্য ইউনাইটেড নেশনস চিলড্রেনস ফান্ড (United Nations Children's Fund) বা ইউনিসেফের শুভেচ্ছাদূত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিশেষ সম্মান প্রদান করা হল মঙ্গলবার। পঞ্চদশ বার্ষিক ইউনিসেফ স্নোফ্লেক বলে (UNICEF Snowflake Ball) অভিনেত্রী প্রিয়াঙ্কাকে তার কাজের জন্য ড্যানি কেই হিউম্যানিটারিয়ান (Danny Kaye Humanitarian Award) সম্মান প্রদান করা হয়। মা মধু চোপড়ার সঙ্গে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী অনুষ্ঠানের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। প্রিয়াঙ্কা তার পোস্টের একটি অংশে লেখেন, “ইউনিসেফের হয়ে কাজ করা মানুষের অক্লান্ত পরিশ্রম এবং অটল প্রতিশ্রুতি দেখে আমি বিস্মিত হই। আমাকে এই যাত্রার অংশ হতে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনাদের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করার সুযোগ পাওয়া আমার জীবনের অন্যতম বড় প্রাপ্তি।" 

তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবিগুলি দেখুন:

''ভুলেও সন্তানের নাম 'ঋষি' রাখবেন না'', মা-বাবাদের কেন এই নিষেধ ঋষির?

ইউনিসেফ স্নোফ্লেক বলে ফ্যাশন ডিজাইনার ডায়ান ফন ফার্স্টেনবার্গ প্রিয়াঙ্কা চোপড়ার হাতে এই পুরস্কারটি তুলে দেন। প্রিয়াঙ্কা ফ্যাশন ডিজাইনারের সঙ্গে তার ছবি শেয়ার করে লেখেন: “এই পুরস্কারটি আমাকে তুলে দেওয়ার জন্য ভাবা এবং প্রচেষ্টা করার জন্য আপনাকে ধন্যবাদ ডায়ান ভন ফার্স্টেনবার্গ। এমন একজন মহিলা যার সাফল্যের দীর্ঘ এবং বিশিষ্ট তালিকা রয়েছে, তার থেকে এই সম্মান পাওয়ার অর্থ অনেক বেশি।"

কোয়ান্টিকো অভিনেত্রী প্রিয়াঙ্কা প্রায় এক দশক ধরে আন্তর্জাতিক কল্যাণ সংস্থা ইউনিসেফের সঙ্গে যুক্ত এবং শিশু অধিকার, নারী অধিকার এবং পরিবেশ সম্পর্কিত নানা ধরণের কাজের লক্ষ্যে কাজ করেছেন। এই বছরের শুরুর দিকে, প্রিয়াঙ্কা চোপড়া ইথিওপিয়া সফরে যান। মেয়ে এবং ছেলেদের ক্ষমতায়নের বিষয়ে একটি কর্মসূচির অংশ হয়েই তিনি এই সফরে অংশ নেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে শেষ দেখা গিয়েছিল সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্কে'। এখন রাজকুমার রাওয়ের সঙ্গে নেটফ্লিক্স চলচ্চিত্র ‘দ্য হোয়াইট টাইগার' এর কাজে ব্যস্ত তিনি। নেটফ্লিক্সের সুপারহিরো চলচ্চিত্র ‘উই ক্যান বি হিরোস' এবং কৌতুক অভিনেতা মিন্দি কলিংয়ের সঙ্গে একটি কাজও হাতে রয়েছে তার। প্রিয়াঙ্কা সম্প্রতি তার খুড়তুতো বোন পরিণীতি চোপড়ার সঙ্গে ডিজনির ফ্রোজেন ২-এর হিন্দি রিমেকের জন্য ডাবিংও করেন।

Listen to the latest songs, only on JioSaavn.com