This Article is From Oct 29, 2019

মঞ্চের সাম‌নে ভূপতিত মহিলা পুলিশকর্মী, ছুটে গেলেন রাষ্ট্রপতি, অর্থমন্ত্রী

যখন দেখা যায়, ওই মহিলা সুস্থ রয়েছেন, তারপর রাষ্ট্রপতি অনুষ্ঠান মঞ্চ ছেড়ে চলে যান।

মঞ্চের সাম‌নে ভূপতিত মহিলা পুলিশকর্মী, ছুটে গেলেন রাষ্ট্রপতি, অর্থমন্ত্রী

অনুষ্ঠানে হাজির ছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এবং অর্থ এবং কর্পোরেট বিষয়ক প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর।

নয়াদিল্লি:

মঙ্গলবার দিল্লিতে (Delhi) এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এক মহিলা পুলিশ কর্মী পড়ে যান। তিনি ভাবতেও পারেননি তাঁর পড়ে যাওয়ার পরে ছুটে আসবেন স্বয়ং রাষ্ট্রপতি! কেবল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দই (President Ram Nath Kovind) নন, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন (Nirmala Sitharaman) এবং অর্থ ও কর্পোরেট বিষয়ক প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর, যাঁরা ওই অনুষ্ঠানে যোগ দিতে মঞ্চে উপস্থিত ছিলেন, তাঁরা সকলেই নেমে আসেন পুলিশ কর্মীকে দেখতে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে, বিজ্ঞান ভবনে আয়োজিত প্রথম জাতীয় সিএসআর অনুষ্ঠানে মঞ্চের কাছেই ছিলেন ওই পুলিশ কর্মী। হঠাৎই তিনি গোড়া‌লি মচকে পড়ে যান। জাতীয় সঙ্গীত বাজানোর সময়ই ওই মহিলা পড়ে যান। তারপর উঠে বসেন কার্পেটে। পিটিআইয়ের এক চিত্র সাংবাদিক, যিনি ওথানে উপস্থিত ছিলেন‌, তিনি একথা জানিয়েছেন।

সৌদি আরবের সঙ্গে সহযোগিতামূলক সম্পর্কের অগ্রগতির বার্তা প্রধানমন্ত্রীর

জাতীয় সঙ্গীত শেষ হতেই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন এবং অর্থ এবং কর্পোরেট বিষয়ক প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর নেমে আসেন ওই পুলিশ কর্মীকে দেখতে। তাঁদের সঙ্গে নীচে নেমে আসে তাঁদের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরাও।

হিন্দু-মুসলিম উভয়ের যোগদানে সম্প্রীতির বার্তা নদিয়ার এই ভাইফোঁটায়

রাষ্ট্রপতি ওই মহিলার সঙ্গে কথা বলেন। অনুরাগ ঠাকুর জল‌ের বোতল এগিয়ে দেন। অর্থমন্ত্রীকে মহিলার দিকে হাসিমুখে তাকাতে দেখা যায়।

যখন দেখা যায়, ওই মহিলা সুস্থ রয়েছেন, তারপর রাষ্ট্রপতি অনুষ্ঠান মঞ্চ ছেড়ে চলে যান। সাধারণত জাতীয় সঙ্গীত শেষ হতেই সেখান থেকে চ‌লে যান‌ রাষ্ট্রপতি।

(তথ্যসূত্র: পিটিআই)

.