This Article is From Sep 21, 2018

চিলির সামরিক প্যারেডে অংশ নিল কুকুরছানারা, দেখুন ভিডিও

ছোট্ট এই কুকুর ছানাগুলি প্যারেডের সময় পুলিশ প্রশিক্ষকদের কোলে নিওন সবুজ প্যাচগুলির মধ্য থেকে উঁকি দিচ্ছে। কুকুরছানাদের এই দলটির আগেই ছিল প্রাপ্তবয়স্ক গোল্ডেন রিট্রিভার ও ল্যাব্রাডর প্রজাতির কুকুরদের একটি সারি

চিলির সামরিক প্যারেডে অংশ নিল কুকুরছানারা, দেখুন ভিডিও

পুলিশ কুকুরছানাদের ছবি এখন ইন্টারনেটে ভাইরাল

চিলি:

বুধবার ছিল চিলির বার্ষিক সামরিক প্যারেডের দিন। তবে প্যারেড নয় এই দিনের আকর্ষণের কেন্দ্রে ছিল চারটি কুকুরছানা। গোল্ডেন রিট্রিভার প্রজাতির নবজাতক এই কুকুরছানাগুলি ভবিষ্যতে পুলিশ কুকুর হিসাবেই যোগ দেবে। চিলির 208 তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য এই কুকুরেরা সামরিক প্যারেডে অংশ নেয়। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল  হয়ে গিয়েছে এই মিষ্টি কুকুরছানাদের ছবি। পোস্ট হওয়া বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট এই কুকুর ছানাগুলি প্যারেডের সময় পুলিশ প্রশিক্ষকদের কোলে নিওন সবুজ প্যাচগুলির মধ্য থেকে উঁকি দিচ্ছে। কুকুরছানাদের এই দলটির আগেই ছিল প্রাপ্তবয়স্ক গোল্ডেন রিট্রিভার ও ল্যাব্রাডর প্রজাতির কুকুরদের একটি সারি, তাঁদের সঙ্গে ছিলেন উর্দি পরিহিত সেনারাও। কুকুরদের প্রত্যেকের পায়েই ছিল ছোট্ট বুট।

এই কুকুরেরা দেশের জাতীয় পুলিশ বাহিনী কারাবাইনিয়েরোস দে চিলির ক্যানাইন ইউনিটের সদস্য।

পুলিশ কুকুরের সুন্দর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। বলার অপেক্ষা রাখে না সাধারণ মানুষের ভীষণই পছন্দ হয়েছে এই ছবি গুলি।

ফেসবুকে কারাবাইনিয়েরোস দে চিলির শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে এই কুকুরছানারা তাদের প্রাপ্তবয়স্ক সঙ্গীদের সঙ্গে প্যারাডে অংশ নিচ্ছে। চিলির সান্টিয়াগোর বার্নার্ডো ও হিগিন্স পার্কে অনুষ্ঠিত হয়েছিল এই প্যারেড।

 
 

অনলাইনে শেয়ার করা এই ভিডিওটি 9 হাজারেরও বেশিবার 'শেয়ার' হয়েছে। রয়েছে হাজার হাজার মন্তব্য ও প্রশংসা।

Click for more trending news


.