This Article is From Jan 08, 2020

চোখের পলকেই ছাড়ান ডিমের খোসা, অসংখ্য মানুষ ভিডিওতে দেখলেন সেই পদ্ধতি!

Viral Video: ভাইরাল ভিডিওতে দেখানো হয়েছে কীভাবে অতি অল্প সময়েই সিদ্ধ ডিমের খোসা ছাড়িয়ে সেটা খেয়ে ফেলতে পারেন আপনি

চোখের পলকেই ছাড়ান ডিমের খোসা, অসংখ্য মানুষ ভিডিওতে দেখলেন সেই পদ্ধতি!

Egg peeling hack: ডিমের খোসা ছাড়ানোর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়

হাইলাইটস

  • ডিমের খোসা ছাড়িয়ে ফেলুন মুহূর্তেই
  • ১০ সেকেন্ডের একটি ভিডিওতে দেখানো হয়েছে সেই পদ্ধতি
  • ভিডিওটি ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

ডিম খেতে ভালবাসেন অনেকেই, কিন্তু সিদ্ধ ডিমের খোসা (Egg peeling hack) ছাড়াতে অনেককেই নাজেহাল হতে হয়। কেউ ডিমের খোসা ছাড়াতে গিয়ে প্রায় অর্ধেক ডিমের গায়ের অংশই খুবলে ফেলেন, আবার কেউ হয়তো এত ধীরে সুস্থে সেই খোসা ছাড়ান যে ততক্ষণে পেটে ছুঁচোয় কীর্তন গাওয়ার মতো অবস্থা হয়। কিন্তু এবার আপনিও শিখে নিতে পারেন চোখের পলকেই ডিম ছাড়ানোর উপায়। কীভাবে একটি সিদ্ধ ডিমের খোসা খুব নিমেষে ছাড়ানো যায় সে সম্পর্কে একটি ভিডিও (Viral Video) টুইটারে রীতিমতো ঝড় তুলেছে। রবিবার পোস্ট হওয়া এই ভিডিওটি প্রায় রোজই এই মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে সকলের মনোযোগ টানছে। ভিডিওটি আপনিও দেখে নিতে পারেন আর এর জন্যে ১০ সেকেন্ডও সময় খরচ করতে হবে না আপনাকে, কেননা ভিডিওটিই ১০ সেকেন্ডেরও কম দীর্ঘ। কিন্তু ছোট হলেও সাংঘাতিক কাজের সেটি। এখানে এমন একটি কৌশল শেখানো হয়েছে যা দেখে যে কেউ পলকেই একটি সিদ্ধ ডিমের খোসা (Egg hack) ছাড়াতে পারবে।

পপকর্ন থেকে সাবধান! হতে পারে মারাত্মক সংক্রমণ! ওপেন হার্ট সার্জারির পর রেহাই!

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি একটি গ্লাসের ভিতরে একটি সিদ্ধ ডিম রেখে সেখানে ঠান্ডা জল ভরছে । তারপরেই ওই গ্লাস থেকে ডিমটি বের করার আগে কয়েক সেকেন্ড গ্লাসটি ভালো করে ঝাঁকানো হয়। এরপর ডিমটি বের করে আঙুলের চাপ দিলেই সেটি ডিম থেকে আলগা হয়ে বেরিয়ে আসতে দেখা যায়। 

ডিমের খোসা ছাড়ানোর ওই অভিনব পদ্ধতি আপনিও শিখে নিন:

অনলাইনে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর প্রায় ৩.৭ মিলিয়ন মানুষ এটি দেখেছেন এবং ৭৪,০০০ 'লাইক' পেয়েছে সেটি। অনেকে ভিডিওটি দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন।

যদিও এই কৌশলটি কতটা কার্যকরী তা নিয়েও বিতর্ক তৈরি হয়েছে। অনেকেই বলেছেন, দেখানো পদ্ধতি অনুযায়ী কাজ করে তাঁরা কোনও ফল পাননি।

সপ্তাহে মাত্র চারদিন কাজ, প্রস্তাব প্রধানমন্ত্রীর, অনলাইনে সমর্থনের বন্যা

রান্না-বান্না জাতীয় নানা ভিডিও মাঝেমাঝেই ঝড় তোলে টুইটারে। এর আগে একবার রসুনের খোসা ছাড়ানোর একটি ভিডিও দারুণ জনপ্রিয় হয়েছিল।

Click for more trending news


.