This Article is From Jul 07, 2019

প্রেমের সম্পর্কে নারাজ! মালদায় মেয়েকে খুন করে গঙ্গায় ভাসাল বাবা-মা

শুক্রবার মালদা জেলার মহেন্দ্রতলা গ্রামে পরিবারের সম্মান রক্ষার্থে এই খুনের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

প্রেমের সম্পর্কে নারাজ! মালদায় মেয়েকে খুন করে গঙ্গায় ভাসাল বাবা-মা

নদী থেকে লাশ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার

মালদা:

মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা-মা। সেই জন্য মেয়েকে খুন করে লাশ গঙ্গা নদীতে ফেলে দেওয়ার মর্মান্তিক ঘটনা ঘটল মালদা জেলায়। পুলিশ সূত্রের খব, পাশের গ্রামের একটি ছেলের সঙ্গে ১৬ বছর বয়সী কন্যার প্রেমের কথা জানতে পেরেই মেয়েকে খুন করেন অভিযুক্ত দম্পতি। পরে সেই লাশ গঙ্গায় (Ganga river in Malda) ফেলে দেন তাঁরা। শনিবার এই দম্পতিকে গ্রেপ্তার করা হয়। 

ফের ‘জয় শ্রী রাম' বলায় খুনের অভিযোগ বিজেপির, মহিলা হেনস্থার পাল্ট অভিযোগ তৃণমূলের

শুক্রবার মালদা জেলার মহেন্দ্রতলা গ্রামে (Mahendratola village) পরিবারের সম্মান রক্ষার্থে (honour killing) এই খুনের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। এক পুলিশকর্তা জানান, অভিযুক্তদের বাড়িতে গিয়ে ধীরেন মণ্ডল (Dhiren Mondal) ও তাঁর স্ত্রী সুমতি মণ্ডলকে (Sumati Mondal) গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, এই মেয়েটির সঙ্গে পাশের গ্রামেরই বাসিন্দা অচিন্ত্য মন্ডলের (Achintya Mondal) একটি প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু দু'জনের এই প্রেমের সম্পর্কে তীব্র বিরুদ্ধে ছিলেন মেয়েটির বাবা-মা।

ওই পুলিশ কর্তা আরও জানান, অভিযুক্ত দম্পতি নবম শ্রেণির এই ছাত্রীকে প্রথমে খুন করে, তারপর তাঁর দেহ একটি ব্যাগে ভরে। ব্যাগসমেত নিজের কন্যার লাশকে গঙ্গায় ফেলে দেন তাঁরা।

 বামেদের ভূমি সংস্কারের কৃতিত্ব দিয়ে উল্টোপিঠের সমস্যা তুলে ধরলেন অমর্ত্য সেন

আইপিসির বিভিন্ন বিভাগের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মালদা জেলার পুলিশ সুপার আলোক রাজোরিয়া (Superintendent of Police (Malda district) Alok Rajoria)। নদী থেকে লাশ উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.