This Article is From Feb 25, 2020

জিন্নার সমাধিতে নাচ পাক তরুণীর! কোথায় নেমেছে মানবিকতা? নিন্দায় নেটিজেন

ভিডিও দেখে নেটিজেনদের একটাই প্রশ্ন, আত্মপ্রচার করতে গিয়ে মানবিকতা কোথায় এসে নেমেছে!

জিন্নার সমাধিতে নাচ পাক তরুণীর! কোথায় নেমেছে মানবিকতা? নিন্দায় নেটিজেন

জিন্না-র সমাধির সামনে নাচ তরুণীর!

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ এতটাই আত্মমগ্ন  কীভাবে নিজেকে প্রচারের আলোয় রাখবে ভাবতে ভাবতে সম্ভবত হিতাহিত জ্ঞান হারিয়েছে। তাই বোধহয় পাকিস্তানের (Pakistan) রূপকার মহম্মদ আলি জিন্নার (Mohammad Ali Jinnah) করাচি (Karachi)-র সমাধিস্থলের সামনে চটুল গানের সঙ্গে নাচতেও বাধল না এই পাক তরুণীর। দুধ সাদা মার্বেল দিয়ে মোড়া জিন্নার সমাধি। রোজই অসংখ্য মানুষ সেখানে আসেন। তারই ফাঁক তালে এক তরুণীর এমন নিন্দনীয় আচরণ। সাদা পোশাক, বোরখা পরে থাকায় ভালো করে দেখা যায়নি তার মুখ। 

''নমস্কে প্রেসিডেন্ট ট্রাম্প''! মোদি- ট্রাম্পের 'মাখন সম্পর্ক'-এ 'আমূল' খোঁচা?

দেখুন ভিডিও:

তরুণী এরপরেই সেই ভিডিও শেয়ার করে সোশ্যালে। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে দেশের আনাচেকানাচে। নিন্দার ঝড় ওঠে নেট বিশ্বে। ভিডিও দেখে নেটিজেনদের একটাই প্রশ্ন, আত্মপ্রচার করতে গিয়ে মানবিকতা কোথায় এসে নেমেছে! তরুণীকে ধিক্কারের পাশাপাশি তাঁরা দোষারোপ করেছেন সমাধিস্থলের নিরাপত্তারক্ষীদেরও। সবার যুক্তি, ওঁরা কী করছিলেন তরুণী নাচতে নাচতে যখন ভিডিও তুলছিল! সমাধিস্থল কি নাচের জায়গা? অনেকেই নিরাপত্তার৭ীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথাও বলেছেন।

পিঠে চাপড় মারতেই রেগে আগুন নবজাতক! চোখগরম ডাক্তারবাবুকেই?

একজন মহিলা নেটিজেন লিখেছেন, "সম্ভবত মেয়েটির মানসিক ভারসাম্য নষ্ট হয়ে গেছে। তাই ওভাবে নেচে নেচে সবার থেকে ভিক্ষে করছে!" আরেকজনের দাবি, "দুঃখের বিষয়, মানব জাতির অধঃপতন আর দেখা যায় না চোখে।"



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news