"ভাই কুলদীপের খারাপ সময় যাচ্ছে...": উন্নাও ধর্ষণে অভিযুক্ত প্রসঙ্গে বললেন বিজেপি বিধায়ক

Unnao rape case: উন্নাও মামলায় অভিযোগের তদন্তকারী সিবিআই দল কুলদীপ সেঙ্গারের সঙ্গে জেলে এসে কারা সাক্ষাৎ করেছিলেন তার বিশদ বিবরণ চেয়েছে

 Share
EMAIL
PRINT
COMMENTS

"ভাই কুলদীপের খারাপ সময় যাচ্ছে...": উন্নাও ধর্ষণে অভিযুক্ত প্রসঙ্গে বললেন হরদোইয়ের বিজেপি বিধায়ক


লখনউ: 

উন্নাও ধর্ষণ কাণ্ডে (Unnao Rape Case) অভিযুক্ত বিজেপির বহিষ্কৃত বিধায়ক কুলদীপ সিং (Kuldeep Singh Sengar) সেঙ্গারের পাশে দাঁড়ালেন উত্তরপ্রদেশের আরেক বিজেপি বিধায়ক। খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কুলদীপ, এমন কথাই বলতে শোনা গেল তাঁকে। উন্নাওয়ে দু'বছর আগে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গত এক বছরেরও বেশি সময় ধরে জেলে রয়েছেন কুলদীপ সিং সেঙ্গার। উত্তরপ্রদেশের হরদোইয়ের বিজেপি বিধায়ক আশিষ সিং আশুকে (Ashish Singh Ashu) একটি ভিডিওতে কুলদীপ সিং সেঙ্গারের বর্তমান অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করতে দেখা যায়। পাশাপাশি তাঁর সতীর্থ এই খারাপ সময় পার করে খুব তাড়াতাড়িই জেল থেকে বেরিয়ে আসবেন বলেও আশা প্রকাশ করতে দেখা যায় ওই বিজেপি বিধায়ককে।

কোর্টের সময়সীমার মধ্যে উন্নাও তদন্ত শেষ করতে সিবিআই ২০ জন অতিরিক্ত আধিকারিক নিয়োগ

"আমাদের ভাই কুলদীপ সিং (Kuldeep Singh Sengar) এখানে আমাদের মধ্যে থাকতে পারেননি কারণ তিনি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আমাদের শুভেচ্ছা তাঁর সঙ্গে রয়েছে । আমরা আশা করি তিনি এই খারাপ সময় কাটিয়ে উঠবেন, এর সঙ্গে লড়াই করবেন এবং এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন এবং সবার সঙ্গে থাকবেন। তিনি যেখানেই থাকুন না কেন, আমাদের শুভেচ্ছা তাঁর সঙ্গেই রয়েছে" শুক্রবার বহিষ্কৃত বিজেপি নেতার নিজের শহর উন্নাওয়ের (Unnao) কাছে একটি পঞ্চায়েতের অনুষ্ঠানে যোগ দিয়ে ওই কথাই বলতে শোনা যায় আশুকে (Ashish Singh Ashu)। ২০১৭ সালের জুন মাসে এক কিশোরী কুলদীপ সিং সেঙ্গারের কাছে চাকরির সন্ধানে গেলে তিনি তাঁকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ ওঠে ।

সম্প্রতি উন্নাওয়ের নিগৃহীতা ওই কিশোরী তাঁর পরিবারের সঙ্গে গাড়ি করে যাওয়ার সময় তাঁদের গাড়িকে ধাক্কা মারে একটি চলন্ত ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরীর দুই কাকিমার যাঁর মধ্যে একজন আবার ধর্ষণের (Unnao Rape Case) ঘটনার সাক্ষীও ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন উন্নাওয়ের নিগৃহীতাও। অভিযোগ ওঠে খুনের উদ্দেশ্য় নিয়েই ওই গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছিলেন অভিযুক্ত কুলদীপ সিং সেঙ্গার। এই ঘটনায় জনতার রোষ ক্রমশ বাড়তে থাকায় একরকম চাপে পড়েই ধর্ষণে অভিযুক্ত কুলদীপকে দল থেকে বহিষ্কার করে বিজেপি।

উন্নাও কাণ্ডের নিগৃহীতার আশঙ্কাজনক হলেও এখনই দিল্লিতে আনা হচ্ছে না, জানাল সুপ্রিম কোর্ট

ইতিমধ্যেই দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈর নেতৃত্বাধীন বেঞ্চ এই ঘটনার তদন্তকারী সংস্থা সিবিআইকে ৭ দিনের মধ্যে গাড়ি দুর্ঘটনার তদন্ত ও ৪৫ দিনের মধ্যে ধর্ষণের তদন্তও শেষের নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট উন্নাও ধর্ষণ কাণ্ডের (Unnao Rape Case) ৫টি মামলা উত্তরপ্রদেশ থেকে দিল্লিতে স্থানান্তর করার নির্দেশ দেয়। পাশাপাশি উন্নাওয়ের নিগৃহীতাকে ক্ষতিপূরণ স্বরূপ ২৫ লক্ষ টাকা দেওয়ারও নির্দেশ দেয় শীর্ষ আদালত।

জেলবন্দি বিধায়কের (Kuldeep Singh Sengar) সঙ্গে কারা দেখা করতে আসতেন তার রিপোর্ট তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা(CBI)। পাশাপাশি তদন্তে গতি বাড়াতে আরও ২০জন আধিকারিকে নিয়োগ করে সিবিআই। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................