"আগে বিচারবিভাগীয় প্রক্রিয়া শেষ হোক": রামমন্দির নিয়ে বললেন প্রধানমন্ত্রী

চলতি সপ্তাহেই রামমন্দির নিয়ে শুনানি শুরুর দিন ঘোষণা হওয়ার সম্ভাবনা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে রামমন্দির নিয়ে বললেন প্রধানমন্ত্রী (ফাইল চিত্র)


বিচারবিভাগীয় প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত রামমন্দির নিয়ে কোনও পদক্ষেপ করা হবে না।রামন্দির বিষয়টি সুপ্রিম  কোর্টে বিচারাধীন।চলতি সপ্তাহেই রামমন্দির নিয়ে শুনানি শুরুর দিন ঘোষণা হওয়ার সম্ভাবনা।
"বিজেপি ইস্তহারেই আমরা বলে দিয়েছি, রামমন্দির ইস্যুটির সমাধান করা হবে সংবিধান মেনেই"। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে একথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

পটনা বিমানবন্দরে আর ভিআইপি নন শত্রুঘ্ন সিনহা

প্রধানমন্ত্রী আরও বলেন, বিচারপক্রিয়ার গতি ধীর করে দিচ্ছে কংগ্রেস।তিনি বলেন, "আদালতে বাধা সৃষ্টি করছেন কংগ্রেস আইনজীবীরা। এটা বন্ধ হওয়া দরকার। আইনকে নিজের গতিতে চলতে দেওয়া হোক"। 

বুলন্দশহরে পুলিশ আধিকারিককে হত্যায় ধৃত আরও ১

প্রধানমন্ত্রী আরও বলেন, "রাজনীতির দাঁড়িপাল্লায় এটাকে মাপবেন না...জাতীয় শান্তি ও মৈত্রীর জন্য কংগ্রেসের কাছে আমার আবেদন, বিষয়টিতে(অযোধ্য়া ইস্যু) বাধা দেওয়া থেকে আপনাদের আইনজীবীদের বিরত রাখুন"।
 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................