১০০ ডায়াল করে প্রধানমন্ত্রী মোদিকে হুমকি দিয়ে গ্রেফতার হরভজন সিং!

অভিযুক্ত নয়ডার ৬৬ নম্বর সেক্টরের বাসিন্দা হলেও মূলত হরিয়ানার মানুষ, পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি "মাদকাসক্ত", নেশার ঘোরেই ওই কাণ্ড বলে প্রাথমিক অনুমান

১০০ ডায়াল করে প্রধানমন্ত্রী মোদিকে হুমকি দিয়ে গ্রেফতার হরভজন সিং!

Noida: ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ (প্রতীকী ছবি)

হাইলাইটস

  • প্রধানমন্ত্রীর ক্ষতি করার হুমকি দিয়ে গ্রেফতার নয়ডার এক ব্যক্তি
  • ১০০ নম্বরে ডায়াল করে ওই হুমকি দেন অভিযুক্ত
  • পুলিশের প্রাথমিক অনুমান, নেশাগ্রস্ত অবস্থাতেই অভিযুক্ত ওই কাণ্ড করেছে
নয়ডা, উত্তরপ্রদেশ:

নেশার ঘোরে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ক্ষতি করার হুমকি দিয়ে বিপাকে নয়ডার (Noida) এক ব্যক্তি। পুলিশের হেল্পলাইন ১০০ ডায়াল করে ওই হুমকি দেন তিনি। তারপরেই নয়ডা পুলিশ (Police) ঘটনার তদন্তে নেমে ৩৩ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেফতার করে। জানা গেছে, অভিযুক্তের নাম হরভজন সিং। তিনি আপাতত নয়ডার ৬৬ নম্বর সেক্টরের বাসিন্দা হলেও মূলত হরিয়ানার মানুষ। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি "মাদকাসক্ত", নেশার ঘোরেই ওই কাণ্ড বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে।

হোয়াইট হাউসের বাইরে হঠাৎই চললো গুলি, তবে সুরক্ষিত ডোনাল্ড ট্রাম্প

পুলিশ কর্তা অঙ্কুর আগরওয়াল বলেন, "হরভজন ১০০ নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীর ক্ষতি করার হুমকি দেন। ওই হুমকি ফোনের পরেই স্থানীয় থানার পুলিশ ঘটনাটির তদন্তে নামে। এরপরই মামুরা থেকে অভিযুক্তকে খুঁজে বের করে তাঁকে গ্রেফতার করে পুলিশ।" 

শেষ হলো ইস্ট-ওয়েস্ট মেট্রোয় বাতাস চলাচলের জন্য গভীরতম কুয়ো তৈরির কাজ

ওই পুলিশ কর্তা আরও বলেন, "অভিযুক্ত কেন এই কাণ্ড করেছেন সে ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে যা বোঝা যাচ্ছে যে ওই ব্যক্তি পুরোপুরি মাদকাসক্ত। ফলে মনে করা হচ্ছে নেশার ঘোরেই হুমকি দিয়েছেন তিনি। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে।"

নয়ডা পুলিশ জানিয়েছে, ওই হুমকি ফোনের পিছনে অন্য কেউ জড়িয়ে আছে কিনা বা কেন এই ধরণের ফোন করা হলো, সব বিষয়গুলোই খতিয়ে দেখা হচ্ছে।