বুলন্দশহরে পুলিশ আধিকারিককে হত্যায় ধৃত আরও ১

৩ ডিসেম্বর বুলন্দশহরে পুলিশ আধিকারিক সুবোধ কুমার সিংকে প্রথমে লাঠি ও ইট দিয়ে আঘাত করা হয়। এমনকী, কুড়ুল দিয়েও আঘাত করা হয় তাঁকে। এরপর গুলি করা হয় সুবোধ কুমার সিং কে।

বুলন্দশহরে পুলিশ আধিকারিককে হত্যায় ধৃত আরও ১

প্রশান্ত নাট পুলিশ আধিকারিককে গুলি করার কথা স্বীকার করেছে বলে জাানিয়েছেে পুলিশ

লখনউ:

বুলন্দশহরে পুলিশ আধিকারিকের ওপর হামলার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করল পুলিশ। এই নিয়ে মোট ২ জন অভিযুক্তকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। সেদিনের হামলাার ঘটনায় ধৃত ব্যক্তি নেতৃত্ব দিয়েছিল বলে অভিযোগ।

বিজেপি নেতার কাকা কে হত্যা করে পোস্টার রেখে গেল মাওবাদীরা

পুলিশ জানিয়েছে, ৩ ডিসেম্বর সুবোধ কুমার সিংকে কুড়ুল দিয়ে আক্রমণ করে ধৃত কালুয়া। পুলিশ আধিকারিকের দুটি আঙুল কেটে নিয়েছিল বলে অভিযোগ কালুয়ার বিরুদ্ধে। তারপরে সুবোধ কুমার সিংকে গুলি করে হত্যা করা হয়। গুলি করায় অভিযুক্ত প্রশান্ত নাটকে ২৮ ডিসেম্বর গ্রেফতার করে পুলিশ

 

6pu2tgq

 

 

একটি পড়ে থাকা গাড়ির মধ্যে পুলিশ আধিকারিক সুবোধ কুমার সিং-এর দেহ উদ্ধার হয়। একটি গ্রামে গরুর মাংস পড়ে রয়েছে, এই খবর রটতেই অশান্তির সূ্ত্রপাত। সেখানেই বাহিনী নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে যান পুলিশ আধিকারিক সুবোধ কুমার সিং। সেখানেই প্রায় ৪০০ জনের হামলার মুখে পড়েন সুবোধ কুমার সিং। তাঁকে লাঠি, ইট দিয়ে মারা হয়। পরে গাড়ি ধাওয়া করে হত্যা করা হয় এই পুলিশ আধিকারিককে। অশান্তির মধ্যে পড়ে বছর কুড়ির এক যুবকেরও মৃত্যু হয়।

বুলন্দশহরে পুলিশ আধিকারিকের খুনি ধৃত

মোবাইলে ঘটনার ভিডিও দেখে প্রশান্ত নাট, কালুয়া এবং জনি নামে তিনজনকে চিহ্নিত করেছে পলিশ। তারমধ্যে জনির খোঁজে তল্লাশি চলছে।তারা তিনজনেই বুলন্দশহরের বাসিন্দা বলে জানা গেছে।
যোগেশ রাজ নামে বজরং দলের এক সদস্যের খোঁজেও তল্লাশি চালাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ। যদিও নিজেকে নির্দোষ  বলে দাবি করেছে পলাতক যোগেশ রাজ।

 

Listen to the latest songs, only on JioSaavn.com