This Article is From Jan 01, 2019

ম্যানচস্টারের ভিক্টোরিয়া স্টেশনে এক পুলিশ কর্মী সহ ছুরিকাহত তিন

ম্যানচস্টারের ভিক্টোরিয়া স্টেশনে এক পুলিশ কর্মী সহ তিন জনকে ছুরি বা ওই জাতীয় কোন ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে অভিযোগ  উঠেছে।

ম্যানচস্টারের ভিক্টোরিয়া স্টেশনে এক পুলিশ কর্মী সহ ছুরিকাহত  তিন

২০১৭ সালের মে মাসে এক জঙ্গির আত্মঘাতী হানায় প্রাণ গিয়েছিল ২২ জনের।

হাইলাইটস

  • স্থানীয় সময় সোমবার রাত ন’টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে
  • ঘটনার তদন্ত শুরু করেছে সন্ত্রাস মোকাবিলা করতে তৈরি বিশেষ সেল
  • মহিলার মুখ ও শরীরের নিম্ন অংশে আঘাত লেগেছে

ম্যানচস্টারের ভিক্টোরিয়া স্টেশনে এক পুলিশ কর্মী সহ তিন জনকে ছুরি বা ওই জাতীয় কোন ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে অভিযোগ  উঠেছে। স্থানীয় সময় সোমবার রাত ন'টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে।   আহতদের মধ্যে একজন মহিলাও আছেন। তিন জনেরই চিকিৎসা শুরু  হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সন্ত্রাস মোকাবিলা করতে তৈরি বিশেষ সেল। আক্রান্ত হওয়ার সময় ওই তিন জন  ‘আল্লা' শব্দটি শুনতে পেয়েছিলেন বলে জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। ঘটনাস্থলে  উপস্থিত ছিলেন বিবিসি'র রেডিও প্রোডিউসার স্যাম ক্ল্যাকও। তিনিও ‘আল্লা' শব্দটি শুনেছেন বলে  পুলিশকে জানিয়েছেন। তাঁর দাবি  আঘাত করার সময় অভিযুক্ত ব্যক্তি বলছিল,  ‘তোমরা যতক্ষণ অন্য দেশে  বোমা  ফেলবে ততক্ষণ এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে।'  অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা  হয়েছে।

হাসিনাকে ফোন করে শুভেচ্ছাবার্তা বাংলার মুখ্যমন্ত্রীর

জানা  গিয়েছে  মহিলার মুখ ও শরীরের নিম্ন অংশে আঘাত লেগেছে। অন্য এক ব্যক্তিরও শরীরের নিম্ন অংশেই আঘাত করা হয়েছে। পুলিশ অফিসারের আবার ঘাড়ে চোট লেগেছে।  

ক্ল্যাক আরও জানান ওই ব্যক্তি যখন আমার দিকে এগিয়ে আসছিল তখন ওর হাতে কালো হাতল দেওয়া একটি ছুরি দেখে ছিলাম। এদিকে, এই ঘটনাকে গুরুতর বলে ব্যাখ্যা করেছে  পুলিশ। ধৃতকে টানা জেরা  করা হচ্ছে । এর আগেও  এ ধরনের ভয়াবহ ঘটনা ঘটেছে এই শহরে। ২০১৭ সালের মে মাসে এক জঙ্গির আত্মঘাতী হানায় প্রাণ গিয়েছিল ২২ জনের।  এবার আহত হলেন তিজ জন।                       

   

.