This Article is From Mar 01, 2019

সাড়া শব্দ দেয়নি কেন্দ্র, অভিনন্দনকে স্বাগত জানাতে যাচ্ছেন না অমরিন্দর

আজ এনডিটিভিকে তিনি জানান কেন্দ্রীয় সরকাররে তরফে কোনও খবর না আসায় পরিকল্পনা বাতিল করেছেন তিনি

সাড়া শব্দ দেয়নি কেন্দ্র, অভিনন্দনকে স্বাগত জানাতে  যাচ্ছেন না অমরিন্দর
নিউ দিল্লি:

পাকিস্তানের হাত  থেকে মুক্ত হতে চলা বায়ুদসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে স্বাগত  জানাতে  যাবেন না  পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং।  গতকাল তিনি জানান  অভিনন্দনকে স্বাগত জানাতে যাবেন। কিন্তু আজ  এনডিটিভিকে  তিনি জানান কেন্দ্রীয়  সরকাররে  তরফে কোনও খবর না  আসায়  পরিকল্পনা বাতিল করেছেন তিনি।  

 পাকিস্তান অভিনন্দনকে ছাড়তে সম্মত হওয়ার পর পাঞ্জাবের মুখ্যমন্ত্রী জানান, আমাদের পাইলট ফিরে আসছেন শুনে আমরা সবাই খুব খুশি। আমার মনে হয়  উনি খুব বেশি আঘাত পাননি। সাধারণত বিমান থেকে বেরিয়ে  গেলে  আঘাত লাগে। কিন্তু ছবিতে যা দেখছি  তা থেকে মনে হচ্ছে  উনি সুস্থই আছেন।

      

তাঁর কাছে  জানতে চাওয়া হয়  ভারতের এরপর কী করা উচিত? মুখ্যমন্ত্রী বলেন, সিদ্ধান্তই যাই হোক সেটা  বুঝে  শুনে  নিতে হবে। পাঞ্জাব সীমান্তের রাজ্য। পাঞ্জাবের কেউ যুদ্ধ চায় না। অভিনন্দন মুক্ত হচ্ছেন জানতে পেরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী  টুইটে লেখেন, ‘প্রিয় প্রধানমন্ত্রীজি, আমি পাঞ্জাবের সীমান্ত এলাকায়  সফর করছি। আর অমৃতসরে এসে শুনলাম অভিনন্দনকে ছাড়া হচ্ছে। অভিনন্দন এবং তাঁর বাবা আমার মতোই এনডিএ-র প্রাক্তনী।  তাই উইং  কমান্ডারকে স্বাগত জানাতে পারলে  ভাল লাগবে।                                   

.