This Article is From Jan 24, 2019

বন্ধুকে কেটে কেটে চারদিন ধরে শরীরের টুকরো কমোডে ফ্লাশ করে দিলেন এই ব্যক্তি

পিন্টু টয়লেটে ওই শরীরের অংশগুলো ফেলে ফ্লাশ করে দেন। এরপর তিনি শরীরের হাড়গুলো আলাদা আলাদা করে নেন, এবং ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেন

বন্ধুকে কেটে কেটে চারদিন ধরে শরীরের টুকরো কমোডে ফ্লাশ করে দিলেন এই ব্যক্তি

পুলিশ সূত্রের খবর তদন্ত চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছেন তাঁরা

হাইলাইটস

  • ঋণ শোধ না করতে পারা নিয়ে বচসা
  • বন্ধুকে কেটে কেটে শরীরের টুকরো টয়লেটে ফ্লাশ
  • হাড় আলাদা করে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দিলেন অভিযুক্ত
মুম্বাই:

বেশ কিছুদিন ধরেই সেপ্টিক ট্যাঙ্কের নিকাশীতে সমস্যা ভোগ করছিলেন মুম্বাইয়ের একটি আবাসনের বাসিন্দারা। নিকাশী পরিষ্কার করতে গিয়েই বীভৎস ঘটনার উন্মোচন! টুকরো টুকরো করে কাটা মানুষের শরীরের অংশই এতদিন ধরে নিকাশীর মুখে আটকে সমস্যা তৈরি করছিল।

পুলিশ সূত্রের খবর, গত সপ্তাহে মুম্বাইয়ের নিকটবর্তী বিহারের বাছরাজ প্যারাডাইজ সোসাইটির বাসিন্দা এক বন্ধুই গণেশ ভিথথাল কলহাটকারকে ঋণের এক লাখ টাকা শোধ করতে না পারায় নির্মমভাবে হত্যা করে।

১৬ জানুয়ারি গণেশকে নিজের বাড়িতে নিমন্ত্রণ করে পিন্টু। কিছু আসবাবপত্র সরাতে সাহায্য চাই বলেই গণেশকে ডেকে পাঠান তিনি। বাড়িতে আসার পরে কিছুক্ষণ মদ্যপানের পর দু'জনের মধ্যে ধার করা টাকা শোধ না করা নিয়ে বচসা বাধে। এর পরেই পিন্টু গণেশকে হত্যা করে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এল বাঘ চোরাশিকারের ভয়াবহ দৃশ্য

পুলিশ সূত্রের খবর, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছিলেন গণেশ কলহাটকর। সেই বিয়ের অনুষ্ঠান নিয়ে প্রশ্ন তোলে পিন্টু, কারণ গণেশ তাঁর থেকে নেওয়া ধার শোধ করেননি। গণেশ কলহাটকারকে হত্যা করার পর প্রমাণ লোপাটের জন্য পিন্টু গণেশের শরীরের টুকরো টুকরো করে চার দিন ধরে টয়লেটের মধ্যে ফেলে ফ্লাশ করে দেয়।

পুলিশ ইন্সপেক্টর জয়ন্ত ভজওয়ালে বলেন, "বুধবার গণেশকে হত্যা করা হয়। খুন করার পর বেশ কয়েকদিন ধরে তাঁর শরীরের টুকরো কেটে কেটে পিন্টু টয়লেটে ওই শরীরের অংশগুলো ফেলে ফ্লাশ করে দেন। এরপর তিনি শরীরের হাড়গুলো আলাদা আলাদা করে নেন, এবং ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেন।"

গণেশ কলহাটকার পরিবারের সদস্যরা নিখোঁজের একটি অভিযোগ দায়ের করলেও পুলিশ তাঁকে খুঁজে বের করতে ব্যর্থ হয়।

প্রায় ৫ লক্ষ টাকার জাল নোট সহ মালদা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল বিএসএফ

বিহারের বাছরাজ প্যারাডাইজ সোসাইটিতে সেপ্টিক ট্যাঙ্ক পরিষ্কারের সময় শ্রমিকরা দেখেন, নিকাশীতে সমস্যা হচ্ছে কারণ নোংরার সঙ্গে মানুষের মাংসের টুকরো জলের পাইপের মুখে এসে আটকে রয়েছে। শ্রমিকরাই অবিলম্বে পুলিশকে খবর দেয় এবং পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ জানিয়েছে, একটি মামলা দায়ের করে তদন্ত চালান তাঁরা, অভিযুক্ত ধরাও পড়েছে।

সূত্রের খবর, মৃত গণেশ একটি ছাপাখানা চালাতেন। মুম্বাইয়ের ভাকোলার বাসিন্দা পিন্টু স্টক মার্কেটের একজন বিনিয়োগকারী।

.