This Article is From Jun 06, 2019

মুম্বইয়ে বিমান সেবিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার বন্ধু

মুম্বইয়ের  (Mumbai) অন্ধেরিতে (Andheri) একটি বেসরকারি সংস্থার বিমান সেবিকাকে (Air Hostess) ধর্ষণের (Gang Raped) অভিযোগ উঠল কয়েকজনের বিরুদ্ধে।

মুম্বইয়ে বিমান সেবিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার বন্ধু

পুলিশ সূত্রে খবর স্বপ্ননীল নিজের দোষের কথা স্বীকার করে নিয়েছে।

হাইলাইটস

  • মুম্বইয়ে বিমান সেবিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার বন্ধু
  • এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে
  • ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত স্বপ্ননীলকে
মুম্বাই:

মুম্বইয়ের  (Mumbai) অন্ধেরিতে (Andheri) একটি বেসরকারি সংস্থার বিমান সেবিকাকে (Air Hostess) গণধর্ষণের (Gang Raped) অভিযোগ উঠল কয়েকজনের বিরুদ্ধে। এই ঘটনায় তরুনীর এক বন্ধুও জড়িত বলে মনে করছে পুলিশ। তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের সন্দেহ ওই যুবক এবং তার কয়েকজন পরিচিত তরুণীকে ধর্ষণ করেছে। তদন্তে উঠে এসেছে গনি নাম একটি জায়গায় ফ্ল্যাটে এই ঘটনাটি ঘটে। কিছুদিন ধরে সেখানেই থাকে তরুণীর বন্ধু।  নির্যাতিতার অভিযোগ স্বপ্ননীল বাদোরিয়া নামে ওই বন্ধু এবং তার এক সঙ্গীর সঙ্গে  তিনি বেড়াতে যান। ফিরে এসে খাওয়া-দাওয়া করেনও। মদ্যপানের  কথাও জানিয়েছেন তরুণী। এরপর সকালে ঘুম থেক উঠে তরুণী বুঝতে পারেন তাঁকে ধর্ষণ করা হয়েছে। 

‘বাংলাদেশের অভিনেত্রী' বিতর্কে বিজেপিকে আন্তর্জাতিক দল বলল তৃণমূল

এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে গণধর্ষণের মামলা। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত স্বপ্ননীলকে। পুলিশ সূত্রে খবর স্বপ্ননীল নিজের দোষের কথা স্বীকার করে নিয়েছে। কিন্তু সে জানিয়েছে তার কোনও বন্ধু এই ঘটনার সঙ্গে জড়িত নয়।

.