বাইপোলার ডিজঅর্ডার ছিল সুশান্তের, চলছিল চিকিৎসা: মুম্বই পুলিশ প্রধান

রিয়া চক্রবর্তীকে একাধিকবার ডেকে বয়ান রেকর্ড করা হয়েছে। এই প্রসঙ্গ উল্লেখ করে সিপি বলেছেন, "এখন তিনি কোথায় আছেন? সে ব্যাপারে জানি না।"

বাইপোলার ডিজঅর্ডার ছিল সুশান্তের, চলছিল চিকিৎসা: মুম্বই পুলিশ প্রধান

বেদনাহীন মৃত্যু কীভাবে? খুঁজতে গুগলের শরণাপন্ন হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

মুম্বই:

বাইপোলার ডিজঅর্ডারের জন্য চিকিৎসা চলছিল সুশান্ত সিং রাজপুতের। তদন্তের স্বার্থে  চিকিৎসকদের সঙ্গে কথা বলে এমনটা জানা গিয়েছে। সোমবার এই তত্ত্ব খাড়া করেছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। তিনি বলেছেন, "মৃত্যুর কয়েকদিন আগে সুশান্ত, তাঁর প্রয়াত প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়েনের নাম গুগলে খুঁজেছিলেন। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে নিজের নাম আর মানসিক অসুস্থতা সম্বন্ধে গুগলে খোঁজ করেছিলেন।" মুম্বই পুলিশের সিপি জানান, "এই তথ্য তাঁর ল্যাপটপ ও ফোন ঘেঁটে পাওয়া গিয়েছে।" তদন্তকারীদের অনুমান দিশা সালিয়ানের মৃত্যুতে তাঁর নাম উঠতে পারে। এই আশঙ্কা তিনি করেছিলেন। এমন দাবি করেছেন সিপি।

তাঁর মন্তব্য, "এযাবৎকাল তদন্তে উঠে এসেছে প্রয়াত অভিনেতার বাইপোলার ডিজঅর্ডার ছিল। আর সে কারণে তাঁর চিকিৎসা চলছিল। তবে, কী প্রেক্ষাপটে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তিনি। সেটা খতিয়ে দেখছে পুলিশ।" এই ঘটনায় মহারাষ্ট্রের প্রধান শাসক দল শিবসেনা ঘনিষ্ঠ এক রাজনৈতিক নেতার নাম উঠে আসছে। সেই প্রসঙ্গে সিপি পরমবীর সিং উল্লেখ করেছেন, "এখনও পর্যন্ত প্রত্যক্ষ বা পরোক্ষ কোনও রাজনৈতিক যোগ খুঁজে পাওয়া যায়নি।" সুশান্ত পরিবার প্রসঙ্গে করা প্রশ্নের জবাবে এই পুলিশ কর্তা বলেছেন, "১৬ জুন সুশান্ত সিংয়ের বাবা, বোন আর জামাইবাবুর বয়ান রেকর্ড করা হয়েছে। সে সময় ওরা সন্দেহভাজন কাউকে চিহ্নিত করেননি।"

এমনকী, রিয়া চক্রবর্তীকে একাধিকবার ডেকে বয়ান রেকর্ড করা হয়েছে। এই প্রসঙ্গ উল্লেখ করে সিপি বলেছেন, "এখন তিনি কোথায় আছেন? সে ব্যাপারে জানি না।"

প্রয়াত অভিনেতার মৃত্যুর কারণ হিসেবে উঠে আসা সবদিক খতিয়ে দেখছে পুলিশ। তাঁর ল্যাপটপ, মোবাইল আর ব্যাঙ্কের কাগজপত্র তদন্তকারীদের কাছে। এমনটাই জানান পরমবীর সিং।