তৃণমূল ছেড়ে বিজেপিতে যেতে চলেছেন মুকুল-পুত্র শুভ্রাংশু

শুভ্রাংশু রায়কে (Subhranghsu Roy) দল থেকে সাসপেন্ড করা হয়েছে দলবিরোধী ক্রিয়াকলাপে অংশ নেওয়ার জন্য।

 Share
EMAIL
PRINT
COMMENTS
তৃণমূল ছেড়ে বিজেপিতে যেতে চলেছেন মুকুল-পুত্র শুভ্রাংশু
কলকাতা: 

প্রধানমন্ত্রী বলেছেন, ৪০ জন তৃণমূল (TMC) বিধায়ক বিজেপির (BJP) সঙ্গে সংযোগ রেখে চলছিলেন। কিন্তু ফলাফল বেরনো শুরু হতেই , সেই সংখ্যাটা... কেউ কেউ দাবি করছেন... সেটা তিন অঙ্কে পৌঁছেছে। এবার তৃণমূল (TMC) থেকে বিজেপিতে যাওয়ার প্রথম ঘটনাটি শীঘ্রই ঘটতে চলেছে।  শুভ্রাংশু রায় (Subhranghsu Roy), বীজপুরে তৃণমূলের বিধায়ককে দল থেকে সাসপেন্ড করা হয়েছে দলবিরোধী ক্রিয়াকলাপে অংশ নেওয়ার জন্য। এবং তিনি জানিয়ে দিয়েছেন, সমস্ত দরজাই তাঁর জন্য খোলা।  শুভ্রাংশু কেবল এক জন তৃণমূল‌ বিধায়ক মাত্র নন, তিনি একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ডান হাত এবং এবারের নির্বাচনে বিজেপির সাফল্যের অন্যতম কারিগর মুকুল রায়ের ছেলে। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার মুকুল রায়কে ‘গদ্দার' বা বিশ্বাসঘাতক বলেছেন। শুভ্রাংশু রায় (Subhranghsu Roy) জানিয়েছেন, ‘প্রতারকের ছেলে' শুনতে শুনতে তিনি ক্লান্ত। এটাই কি ফলপ্রকাশের পরে তৃণমূল ছাড়ার প্রথম সম্ভাব্য ঘটনা হতে চলেছে? খুলে যেতে চলেছে বন্ধ দরজা?

মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুকে ৬ বছরের জন্য বরখাস্ত করল তৃণমূ‌ল

মুকুল পুত্র(Subhranghsu Roy) বলেন, "আমি দলে (তৃণমূল) থাকতে চাই। কিন্তু আমার দল থেকে কিছু চাহিদা আছে। তাঁরা আমাকে ডাকুন। কিন্তু যদি আমাকে ক্রমাগত ‘গদ্দারের ছেলে' বলে ডাকা হয়, তাহলে পরিস্থিতিটা কঠিন হয়ে যায়"। "তাহলে কি আপনি নতুন ইনিংস শুরু করতে চলেছেন"? সেই প্রশ্নের উত্তরে শুভ্রাংশু বলেন,  "হ্যাঁ, আপনি বলতেই পারেন আমি এক নতুন ইনিংস শুরু করতে চলেছি"। পাশাপাশি আরও বলেন, "আমার জন্য সব দরজা খোলা। যদি তৃণমূল আমাকে বাইরে ফেলে দেয়, আমি অন্য দলে চলে যাব"। 

শৃঙ্খল রক্ষাকারী কমিটি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমতি নিয়েই সিদ্ধান্ত নিয়েছে শুভ্রাংশু রায়কে ছ'বছরের জন্য সাসপেন্ড করা হবে। উনি জনসমক্ষে দলের অংশ হয়েও দলকে খাটো করছেন।   



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................