This Article is From May 07, 2020

রসিকতায় স্ত্রী সাক্ষীকে বল ছুড়লেন এমএস ধোনি! ভিডিও হল ভাইরাল

লাইভ ভিডিওটি ‘চেন্নাই সুপার কিংস'-ও নিজেদের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছে। ভিডিওতে চিরকালীন ‘কুল' লুকেই দেখা গিয়েছে ধোনিকে।  

রসিকতায় স্ত্রী সাক্ষীকে বল ছুড়লেন এমএস ধোনি! ভিডিও হল ভাইরাল

স্ত্রীর সঙ্গে রসিকতায় মাতলেন মাহি।

করোনা ভাইরাসের (CoronaVirus) সংক্রমণের ধাক্কায় আইপিএল (IPL) স্থগিত হয়ে গিয়েছে। ক্রিকেট ফ্যানরা রীতিমতো হতাশ ক্রিকেট-রোমাঞ্চ মিস হয়ে যাওয়ায়। আর ধোনি-ভক্তদের বাড়তি আকর্ষণ ছিল তাঁদের প্রিয় ক্রিকেটারকে আবার বাইশ গজে প্রত্যাবর্তন করতে দেখার। কিন্তু কোভিড-১৯-এর প্রকোপে মহেন্দ্র সিংহ ধোনির (Mahendra Singh Dhoni) প্রত্যাবর্তনও স্থগিত হয়ে গিয়েছে। আপাতত মাহি (MS Dhoni) বাড়িতেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন তিনি। কিন্তু তাঁর স্ত্রী সাক্ষী ধোনি নিয়মিতই সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট করেন। তার মধ্যে অন্যতম ধোনির মজাদার ভিডিও।

এবার তিনি লাইভে এলেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা গেল ধোনি মেয়ে জিভা ও তাঁর পোষ্য কুকুরদের ক্যাচ অনুশীলন করাচ্ছেন। লাইভ ভিডিওয় ধোনিকে স্ত্রীর সঙ্গে এমন এক রসিকতা করতে দেখা গেল যা দেখে আপনিও হাসি আটকাতে পারবেন না।

ভিডিওটিতে দেখা গিয়েছে, ধোনি অনুশীলনের মাঝেই কারও সঙ্গে কথা বলতে যাচ্ছিলেন। তখনই সা৭ঈ ধোনির দিকে বল ছুড়ে দেন। ধোনি বলটি ধরেই দ্রুত সাক্ষীর দিকে পাল্টা ছুড়ে দিয়ে সাক্ষী ‘ওয়' বলে ওঠেন। বলটি অবশ্য লুফে নেয় কুকুরটি।

এই ভিডিওয় দীর্ঘদিন পুরে ধোনিকে দেখতে পাওয়া গেল। তাঁর মুখে রয়েছে সাদা দাড়ি।

দেখুন সেই ভিডিও:

লাইভ ভিডিওটি ‘চেন্নাই সুপার কিংস'-ও নিজেদের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছে। ভিডিওতে চিরকালীন ‘কুল' লুকেই দেখা গিয়েছে ধোনিকে।  ‘চেন্নাই সুপার কিংস'-এর ভক্তরাও বেজায় পছন্দ করেছেন ভিডিওটি।

কিছুদিন আগে ধোনিকে তাঁর মেয়ে জিভাকে নিয়ে তাঁর রাঁচির ফার্মহাউসে বাইক চালাতেও দেখা গিয়েছিল। ভক্তরা সেই ভিডিওটিও পছন্দ করেছেন। এবার ভাইরাল হল কুকুরের সঙ্গে ধোনির ভিডিও-ও। অনেকেই শেয়ার করেছেন ভিডিওটি।  

Click for more trending news