Viral video: চিড়িয়াখানায় ভাল্লুক মহিলার পিছন থেকে এটা কি করছে!

Viral Video: মেক্সিকোর একটি চিড়িয়াখানায় এই ঘটনা ঘটেছে। যা দেখে আপনিও হেসে প্রায় লুটোপুটি দেবেন

Viral video: চিড়িয়াখানায় ভাল্লুক মহিলার পিছন থেকে এটা কি করছে!

Viral Video: মেক্সিকোর একটি চিড়িয়াখানায় এই ঘটনা ঘটেছে। যা দেখে আপনিও হেসে প্রায় লুটোপুটি দেবেন

নয়াদিল্লি:

মেক্সিকোর একটি চিড়িয়াখানায় এই ঘটনা ঘটেছে। যা দেখে আপনিও হেসে প্রায় লুটোপুটি দেবেন। মেক্সিকোর ইকোলজিকাল পার্কে একটি ভাল্লুক মহিলার ওপর চেপে বসে আর তারপর তার চুল ঠিক করতে শুরু করে। সেখানে উপস্থিত সবার মনে হয়েছিল এই ভাল্লুক ওই মহিলাকে আক্রমণ করতে আসছে কিন্তু দেখা গেল ভিডিওতে যে ওই ভাল্লুকটি ওই মহিলার চুল ঠিক করে, সেখান থেকে চলে যায় । সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

গোখরোর মুখে পড়ে সাংঘাতিক লংজাম্প! খাদ্য-খাদকের চরম মুহূর্তের ভিডিও ভাইরাল

পর্যটকদের কাছে চলে আসে । ভাল্লুককে দেখে সবাই একেবারে স্থির হয়ে যায় সেখানে। কিন্তু ভাল্লুকটি ধীরে ধীরে এগিয়ে আসে এবং তারপর দাঁড়িয়ে পড়ে। এক মহিলার কাছাকাছি চলে গিয়ে একেবারে তার ওপরে প্রায় চেপে দাঁড়িয়ে পড়ে। তারপর তার চুল ঠিক করতে শুরু করে। তা দেখে সবাই যখন হাসতে শুরু করে তখন নিচে নেমে ভালুকটি চলে যায়। ৫৮ সেকেন্ডের এই ভিডিও ইউটিউবে শেয়ার করা হয়।

Unbelievable: কোকের বোতলের উপর টিভি দাঁড় করিয়ে চমকপ্রদ খেল দেখাচ্ছেন এই যুবক

দেখুন সেই ভিডিও

২৩ শে নভেম্বর এই ভিডিওটি শেয়ার করা হয়। এখনও পর্যন্ত দু'লাখ ইউজার ইউজ করেছে ভিডিওটি। প্রচুর রিঅ্যাকশনও আসছে এই ভিডিওটির। একজন লিখেছেন," ভাল্লুক যে সবসময় আক্রমণাত্মক হয় তা নয়, ওদের ভালবাসলে, ওরাও ভালবাসার প্রতিদান দেয়। আবার একজন ইউজার যেমন লিখেছেন এটা আমার কালো বিড়ালের মতো, ও আমার পাশে বসে থাকে এবং তারপর আমার পাশে আসে এবং আমার হাত ছুঁয়ে বোঝানোর চেষ্টা করে যে আসলে ওর আমার মনোযোগ আকর্ষণ করতে চাইছে।
 

Click for more trending news


More News