This Article is From Jun 27, 2019

সেনার ছদ্মবেশে চার জনকে অপহরণ! দাবি ২০০ কোটি টাকা মুক্তিপণ

সেনার পোশাক পরে কলকাতার খুব কাছেই অবস্থিত ঝিনঝিরা বাজার থেকে চার ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে।

সেনার ছদ্মবেশে চার জনকে অপহরণ! দাবি ২০০ কোটি টাকা মুক্তিপণ

২৪ পরগণার ঝিনঝিরা বাজারে অপহরণের ঘটনা ঘটে (প্রতীকী)

কলকাতা:

সেনার পোশাক পরে (Army uniform) কলকাতার খুব কাছেই (near Kolkata) অবস্থিত ঝিনঝিরা বাজার থেকে চার ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার দুপুরে গাড়িতে করে আসে ওই দুষ্কৃতীর দল। অপহরণের পর ২০০ কোটি টাকা মুক্তিপণও (ransom of Rs 200 crore) দাবি করে।  যদিও পরে ওই চার অপহৃতকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় অপহরণকারীরা। অপহৃত এক ব্যক্তির অফিস থেকে মুক্তিপণ আদায় করতে গিয়েই ধরা পড়ে (arrested) এক অপহরণকারী, জানিয়েছে পুলিশ।

 বিজেপিকে রুখতে একসঙ্গে লড়তে হবে তৃণমূল, কংগ্রেস, সিপিআইএমকে: মুখ্যমন্ত্রী মমতা

শহর থেকে ঢিল ছোঁড়া দূরে দক্ষিণ ২৪ পরগণার বাটানগরে অবস্থিত ঝিনঝিরা বাজার। গতকাল দুপুরে জনবহুল ওই অঞ্চল থেকেই নাকি ঘটে এই অঘটন। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (দক্ষিণ) মীরজ খালেদ জানিয়েছেন, "সেনার পোশাকে আসা ন-জনের একটি দল দুটি গাড়ি নিয়ে আসে ঝিনঝিরা বাজারের কাছে অরিন্দম ধরের অফিসে। অপহরণ করে অরিন্দম ও তাঁর তিন সহকর্মীকে। মুক্তিপণ দাবি করে ২০০ কোটি টাকা। 

শহরে চাঞ্চল্য! ফের হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা স্কুল পড়ুয়ার

মু্ক্তিপণ দিতে অস্বীকার করলে আগ্নেয়াস্ত্র বের করে ভয়ও দেখায় তারা। এরপরেই চার অভিযুক্ত দক্ষিণ কলকাতার নিউ আলিপুরে অফিসে অরিন্দমকে নিয়ে আসে। সেখানে টাকা চাইলে অরিন্দম তা দিতে অস্বীকার করায় পায়ে গুলি করে তাঁর। বাকিরা তিন অপহৃতকে অচেনা জায়গায় ছেড়ে দিয়ে পালিয়ে যায়। অরিন্দমের অফিসের সামনে থেকে ধরা পড়ে এক অভিযুক্ত, সঞ্জয় রায় ওরফে লেবু সঞ্জয়। বাকিদের সিসিটিভি ফুটেজ দেখে খুঁজছে পুলিশ।"

পরে তারাতলার সিএসটিসি বাসস্ট্যান্ডের সামনে থেকে বাকি তিন অপহৃত মহ. ফজলুর রহমান, নিতেশ সিং এবং রাহুল দাসকে উদ্ধার করে প্রশাসন।

.