This Article is From Jul 05, 2019

Nusrat Jahan-Nikhil Jain's Wedding Reception: উপস্থিত থেকে আশীর্বাদ মমতার

Nusrat Jahan-Nikhil Jain's Wedding Reception: বিশিষ্ট শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয় তাঁর

Nusrat Jahan-Nikhil Jain's Wedding Reception: উপস্থিত থেকে আশীর্বাদ মমতার

Nusrat Jahan-Nikhil Jain's Wedding Reception: নুসরত-নিখিলের বিয়ের রিসেপশনে মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা:

নির্বাচনে জিতে সাংসদ হওয়ার পরে গতমাসে তুরস্কে গিয়ে বিয়ে করেন অভিনেত্রী-রাজনীতিবিদ নুসরত জাহান (Nusrat Jsahan)। বিশিষ্ট শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে হয় তাঁর। বৃহস্পতিবার, রথযাত্রার দিনে সেই বিয়ের রিসেপশন (Wedding Reception) অনুষ্ঠিত হল কলকাতার এক পাঁচতারা হোটেলে। এই উপলক্ষ্যে গতকাল হোটেলে বসেছিল টলিউডের তারাদের মেলা। উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব এবং তাবড় শিল্পপতিরাও।

তবে বহুজনের ভিড়েও সবার নজর টানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি। এদিন সন্ধেয় রিসেপশন পার্টিতে এসে তিনি আশীর্বাদ করেন শাসকদলের নতুন সাংসদ নুসরত জাহান এবং তাঁর স্বামী নিখিল জৈনকে। উপস্থিত ছিলেন আরেক নতুন নির্বাচিত সাংসদ-অভিনেতা মিমি চক্রবর্তী, কল্যণ বন্দ্যোপাধ্যায়ও। প্রসঙ্গত, বিয়ে উপলক্ষে নুসরত অন্যান্য সাংসদদের সঙ্গে শপথ নিতে পারেননি। পরে তিনি এবং মিমি চক্রবর্তী আলাদা করে শপথ নেন। শপথগ্রহণের দিন তাঁর পরনে ছিল হালকা গোলাপি শাড়ি। গলায় মঙ্গলসূত্র। হাতে মেহেন্দির কারুকাজ এবং চুড়া। সিঁথিতে সিঁদুর।

মুসলিম হয়ে জৈনকে বিয়ে এবং হিন্দুদের রীতি-রেওয়াজ পালনের জন্য ইতিমধ্যেই নুসরত (Nusrat Jahan) কোপে পড়েছেন মুসলিম ধর্মগুরুদের। যদিও তিনি সেসবের তোয়াক্কা না করেই গতকাল সকালে মুখ্যমন্ত্রীর সঙ্গে ইস্কনের (Iscon) রথযাত্রায় অংশ নেন।

.