৪২'টি আসনেই জিতবে তৃণমূল, বিজেপি পাবে একটা রসগোল্লা: মমতা

Lok Sabha elections 2019: বিজেপি'র দিকে একের পর এক তির ছুঁড়ে দেন তৃণমূল সুপ্রিমো। 

 Share
EMAIL
PRINT
COMMENTS
৪২'টি আসনেই জিতবে তৃণমূল, বিজেপি পাবে একটা রসগোল্লা: মমতা
আন্দুল, হাওড়া: 

তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার ফের আর একবার দাবি করলেন যে, চলতি লোকসভা নির্বাচনে তাঁর দল ৪২'টি আসনের মধ্যে সবক'টিতেই জয়ী হবে। বিজেপি একটি আসনও পাবে না। হাওড়া জেলার আন্দুলের একটি জনসভায় লোকসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে বক্তৃতা পেশ করার পর তিনি বলেন, “বিজেপি এবারে কোনওভাবেই কেন্দ্রে ক্ষমতায় আসবে না। আমি আপনাদের বলে দিচ্ছি। আর, বাংলায় তো ওরা এবার শূন্য পাবে। গতবার দু'খানা পেয়ে গিয়েছিল। এবারে একটাও পাবে না। বাংলার মানুষ বিজেপিকে চায় না। ওদের নোংরা রাজনীতিকে জবাব দেবে বাংলার মানুষ। বাংলার মা-বোনেরা”।

যারা দেশভাগ করতে চায়, তাদের সমর্থন করেন মমতা: অমিত শাহ

বিজেপির প্রধান সভাপতি অমিত শাহ কল্যাণীর একটি জনসভায় বক্তৃতা দেন বুধবার। সেখানে তিনি রীতিমত হুঙ্কার দিয়ে জানান যে, “আমরা ক্ষমতায় এলে এনআরসি চালু করা হবে দেশজুড়ে। এবং, তা চালু করা হবে বাংলাতেও। সমস্ত ‘বহিরাগত'রা আসলে ‘উইপোকা'র মতো। তাই তাদের দেশ থেকে তাড়ানো প্রয়োজন। ওরা দেশের সমস্ত সম্পদ কুরে কুরে খেয়ে নেয়”। অমিত শাহের বক্তব্যকে ইঙ্গিত করেই তোপ দাগেন মমতা। তিনি বলেন, "অনেকে বলছে শুনছি, ক্ষমতায় এলে নাকি তারা এনআরসি চালু করবে। আরে, আগে তো ক্ষমতায় আসুক! বাংলা থেকে একটা আসন পাবে না। আমি বলে দিচ্ছি, লিখে রাখুন! আর ক্ষমতায় যদি আসেও, তাহলে আমরাও দেখব ওরা কীভাবে এনআরসি চালু করে! বুঝে যাবে, কত ধানে কত চাল"!

"আমাদের কোন বিধায়ক যোগাযোগ রেখেছে, খুঁজে দেখান", মোদীকে চ্যালেঞ্জ মমতার

মমতা আরও বলেন, লোকসভা নির্বাচনের ৩০০'টি আসনে ভোট ইতিমধ্যেই হয়ে গিয়েছে। রাজস্থান, উত্তরপ্রদেশ, বিহার, পাঞ্জাব, গুজরাট, তামিলনাড়ু এবং দিল্লিতে হারছে বিজেপি। “সব জায়গায় হেরে যাবে সেটা বুঝে গেছে! এখন তাই বাংলা নিয়ে পড়েছে! অত সোজা! বাংলা তোমাদের ভোট দেবে না! এটা শুনে নাও! দেশকে শেষ করে দিয়েছে এই এক্সপায়ারি প্রধানমন্ত্রীর সরকার। ওরা খালি হিন্দু-মুসলমানে দাঙ্গা কী করে লাগানো যায়, তা নিয়েই ষড়যন্ত্র করছে। আর, ওদিকে কোটি-কোটি টাকা খরচ করছে প্রচারে।মাটিতে ওরা যদি কান পাতত, তাহলেই মানুষের অনুভূতিটা বুঝতে পারত। ১২ হাজার কৃষক আত্মঘাতী হয়েছে। কোটি কোটি মানুষ চাকরি খুইয়েছে। বিজেপি কী ভেবেছে? এইসব কিছু করে পার পেয়ে যাবে ওরা? মানুষ জবাব দেবেই”, স্বভাবসিদ্ধতে ভঙ্গিতে একের পর এক তির বিজেপি'র দিকে ছুঁড়ে দিচ্ছিলেন তৃণমূল সুপ্রিমো। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................