This Article is From Apr 14, 2019

স্ট্রং রুমের ছবি তোলার অভিযোগে গ্রেফতার টিআরএস প্রার্থীর এজেন্ট

Lok Sabha Elections 2019: স্ট্রং রুমের ভেতরে ঢুকে ছবি তোলায় গ্রেফতার হলেন টিআরএস প্রার্থীর নির্বাচনী এজেন্ট

স্ট্রং রুমের ছবি তোলার অভিযোগে গ্রেফতার টিআরএস প্রার্থীর এজেন্ট

Lok Sabha Elections 2019: বেঙ্কটেশের বিরুদ্ধে অভিযোগ তিনি ইভিএম ও ভিভিপ্যাটের ছবি তুলেছেন

হাইলাইটস

  • স্ট্রং রুমের ছবি তোলার অভিযোগে গ্রেফতার টিআরএস প্রার্থীর এজেন্ট
  • গত শনিবার তাঁকে গ্রেফতার করে পুলিশ
  • বেঙ্কটেশের বিরুদ্ধে অভিযোগ তিনি ইভিএম ও ভিভিপ্যাটের ছবি তুলেছেন
হায়দ্রাবাদ:

স্ট্রং রুমের ভেতরে ঢুকে ছবি তোলার অভিযোগে গ্রেফতার হলেন টিআরএস প্রার্থীর নির্বাচনী এজেন্ট। মালকাজগিরি কেন্দ্রের প্রার্থী এম রাজশেখর রেড্ডির এজেন্ট এন ভেঙ্কটেশকে হলি মেরি কলেজের স্ট্রং রুমে ঢুকে ইভিএমের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। তেলেঙ্গানায় ভোট ছিল ১১ এপ্রিল। তারপরে কোনও একটা সময় এই ঘটনাটি ঘটেছে। স্ট্রং রুমের ভেতরে দাঁড়িয়ে তিনি যে ছবি তুলেছেন সেটি ভাইরাল হয়ে গিয়েছে। এরপর গত শনিবার তাঁকে গ্রেফতার করে পুলিশ।

মোদীর বিরুদ্ধে ভোটে দাঁড়ালে খুশি হতেন বলিউডের বিশ্বনাথ

বেঙ্কটেশের বিরুদ্ধে অভিযোগ তিনি ইভিএম ও ভিভিপ্যাটের ছবি তুলেছেন। স্থানীয় পুলিশ তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করেছে। স্ট্রং রুমের ভেতরে ছবি তোলার অধিকার একমাত্র নির্বাচনী আধিকারিক ও পুলিশ ছাড়া আর কারও নেই। আর কেউ এই কাজ করলে সেটা অপরাধ হিসেবে গণ্য হয়।

এম রাজশেখর রেড্ডির ঘনিষ্ঠ আত্মীয় মাল্লা রেড্ডি তেলেঙ্গানার মন্ত্রী। তাছাড়া মালকাজগিরি লোকসভা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩১ লাখের কিছু বেশি। বিভিন্ন ভাষাভাষির মানুষ বাস করায় এই কেন্দ্রটিকে মিনি ইন্ডিয়া বলা হয়। ২০১৪ সালেও এই কেন্দ্র থেকে জিতেছেন রাজশেখর। তবে সেবার তিনি ছিলেন টিডিপির প্রার্থী। এবার টিআরএসে হয়ে ভোটে দাঁড়িয়েছেন তিনি।

.