This Article is From Apr 28, 2019

‘আমার অনুরোধ, কানহাইয়াকে ভোট দিন’ কানহাইয়ার সমর্থনে ফের এক বলিউড তারকা

Lok Sabha Election 2019: কামাল খান টুইট করেছেন: “কানহাইয়া কুমার (Kanhaiya Kumar) তাঁর নিজের নির্বাচনী কেন্দ্রে যা যা করছেন একেবারে যথাযথ কাজই করছেন।"

‘আমার অনুরোধ, কানহাইয়াকে ভোট দিন’ কানহাইয়ার সমর্থনে ফের এক বলিউড তারকা

কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) সমর্থনে টুইট করলেন এই বলি তারকা

নিউ দিল্লি:

স্বরা ভাস্কর, প্রকাশ রাজের পরে ফের এক তারকা মুখ উঠে এল বেগুসরাইয়ের সিপিআই প্রার্থী কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) সমর্থনে। লোকসভা নির্বাচন ইতিমধ্যেই ৩ দফার নির্বাচন শেষ হয়েছে এবং চতুর্থ পর্যায়ের ভোটগ্রহণ আগামীকাল, সোমবার ২৯ এপ্রিল। এই দফার জন্য সকল রাজনৈতিক দলগুলিরই প্রচার আপাতত সাঙ্গ। চতুর্থ পর্যায়ের নির্বাচনের মুখোমুখি হয়ে বলিউডের প্রযোজক এবং অভিনেতা কামাল খান (Kamaal R Khan) বেগুসরাইয়ের সিপিআই প্রার্থী কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) সমর্থনে টুইট করেছেন। কামাল খান তাঁর টুইটে প্রাক্তন এই ছাত্রনেতার ঢালাও প্রশংসা করেছেন। কানহাইয়ার তারিফে লেখা কামাল খানের এই টুইটটি এখন বেশ ভাইরাল।

 স্থাবর, অস্থাবর মিলিয়ে কত কোটির মালিক মিমি?

লোকসভা নির্বাচনের প্রেক্ষিতে কামাল খান কানহাইয়া কুমারকে নিয়ে টুইট করেছেন: “কানহাইয়া কুমার (Kanhaiya Kumar) তাঁর নিজের নির্বাচনী কেন্দ্রে যা যা করছেন একেবারে যথাযথ কাজই করছেন। কারণ ভক্তরা যে ভাষায় বোঝেন তাঁদের সে ভাষাতেই উত্তর দিতে হবে। এবং সবাইকেই এইভাবে উপযুক্ত উত্তর দেওয়া উচিৎ কানহাইয়ার।" কামাল খানের টুইটে শুধু কানহাইয়ার প্রশংসা নয়, প্রকাশ্যে বিজেপি ও আরএসএসের সমর্থক ‘ভক্ত'দের নিজের আক্রমণের নিশানায় রেখেছেন তিনি। 

অতুল্য ঘোষের স্মৃতি বিজড়িত আসানসোলের দখল থাকবে কার হাতে?

এখানেই শেষ নয়, কামাল খান কানহাইয়া কুমারকে নিয়ে আরেকটি টুইট করেছেন। সেই টুইটে তিনি বলেছেন, “আমি বেগুসরাইয়ের সব মানুষের কাছে আবেদন করছি, আপনারা কানহাইয়া কুমারকে ভোট দিন। জাভেদ আখতার, প্রকাশ রাজ, শাবানা আজমি, স্বরা ভাস্করের মতো তারকারা ভালো কাজ করছেন। তাঁরা একজন দরিদ্র এবং শিক্ষিত সৎ ব্যক্তিকে সমর্থন করছেন।” কামাল খানের দুটি টুইট নিয়েই সাধারণ মানুষের কাছে উত্তেজনা ছড়িয়েছে।

.