This Article is From Feb 02, 2019

দেখুন, বাজেট পেশের বিরতিতে হাত ধরে নাচছেন স্মৃতি ইরানী, হরসিমরত কৌর, কিরণ খের!

স্মৃতি, হরসিমরত ও কিরণ খের মধ্যাহ্নভোজের বিরতিতে এক অন্যের হাত ধরে গিদ্দা নাচ করছেন। বাজেটের চাপের মাঝেও তাঁদের এই নাচের অবসরের ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে গিয়েছে।

দেখুন, বাজেট পেশের বিরতিতে হাত ধরে নাচছেন স্মৃতি ইরানী, হরসিমরত কৌর, কিরণ খের!

গিদ্দা নাচলেন স্মৃতি ইরানী ও হরসিমরত কৌর

হাইলাইটস

  • হরসিমরত কৌরের সঙ্গে স্মৃতি ইরানীর নাচ
  • বাজেটের বিরতিতে নাচ সাংসদদের
  • হরসিমরত কৌর ভিডিও পোস্ট করেছেন
নিউ দিল্লি:

শুক্রবার তখন মোদির সরকার ২০১৯ সালের অন্তর্বর্তীকালীন বাজেট উপস্থাপন করেছে লোকসভায়। সারাদেশের নজর রাজধানী দিল্লিতে। নেতা মন্ত্রী সাংসদদের ভিড় লোকসভায়। স্বাভাবিক নিয়মেই মধ্যাহ্নভোজের বিরতি দেওয়া হয় বাজেটে। এই মধ্যাহ্নভোজে অনেক মহিলা সাংসদও একসঙ্গে জড়ো হন, একই সঙ্গে দলবেঁধে খেতেও যান। আকালি দলের সাংসদ হরসিমরত কৌর তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বাজেটের সময়ের ওই স্বল্প বিরতিতেই মহিলা সাংসদরা মিলে বেশ নেচে নিয়েছেন কয়েক দফা! হরসিমরত কৌর ছাড়াও ভারতীয় জনতা পার্টির মহিলা সাংসদ সদস্য ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী ও সাংসদ কিরণ খেরও উপস্থিত ছিলেন সেই সময়। স্মৃতি, হরসিমরত ও কিরণ খের মধ্যাহ্নভোজের বিরতিতে এক অন্যের হাত ধরে গিদ্দা নাচ করছেন। বাজেটের চাপের মাঝেও তাঁদের এই নাচের অবসরের ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে গিয়েছে।

কেরালার মাল্লাপুরম থেকে গ্রেফতার জেএমবি-র সদস্য আব্দুল সাত্তার

 

 

হরসিমরত কৌর, স্মৃতি ইরানী ও কিরণ খের ছাড়াও মধ্যাহ্নভোজের সময় আপনা দল পার্টির সাংসদ সদস্য অনুপ্রিয়া প্যাটেল, ডিএমকের কানিমোঝি এবং এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলেও উপস্থিত ছিলেন। হরসিমরত কৌর এই ভিডিও পোস্ট করে লিখেছেন, “জীবন গতকাল দুপুরে নিজের জাদু দেখিয়েছে। নৈমিত্তিক মধ্যাহ্নভোজেও শৈশবের স্মৃতি চাগাড় দিল।" এই ভিডিওটি ৫৬ হাজার মানুষ ইতিমধ্যেই দেখেছেন, হাজার হাজারে মন্তব্যও করেছেন সাধারণ মানুষ।

নেশার ঘোরে মরদেহের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অপরাধে ৬ বছরের জেল হল এক যুবকের

এক ব্যক্তি লিখেছেন, ‘নারী শক্তি.. দেশের শক্তি..!” অন্য একজন আবার লিখেছেন, ‘গর্ব হয় বলতে যে আমাদের দেশ গণতান্ত্রিক এবং অতুলনীয়।” স্মৃতি ইরানী এবং হরসিমরত কৌর যে দ্রুত গতিতে নেচেছেন তাতে সাধারণ মানুষ বেশ অবাকই। তবে বাজেটের মতো এত গুরুত্বপূর্ণ বিষয়ের চাপের মধ্যেই নাচ করার সুযোগই বা কীভাবে পেয়েছেন তাঁরা তা নিয়েও বেশ চিন্তিত নেটিজেনরা।

.