This Article is From Dec 04, 2018

বিজেপির রথযাত্রায় আসছেন না কুমার শানু

পশ্চিমবঙ্গে বিজেপির প্রস্তাবিত 'রথযাত্রা' অনুষ্ঠানের  তালিকায় তাঁর নাম থাকায় বিরক্তিপ্রকাশ করলেন বিখ্যাত গায়ক কুমার শানু। তিনি বললেন, এটা স্রেফ 'চক্রান্ত' ছাড়া আর কিছুই নয়।

বিজেপির রথযাত্রায় আসছেন না কুমার শানু
কলকাতা:

পশ্চিমবঙ্গে বিজেপির প্রস্তাবিত 'রথযাত্রা' অনুষ্ঠানের  তালিকায় তাঁর নাম থাকায় বিরক্তি প্রকাশ করলেন বিখ্যাত গায়ক কুমার শানু। তিনি বললেন, এটা স্রেফ 'চক্রান্ত' ছাড়া আর কিছুই নয়। ২০১২ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। "দলীয় কর্মীরা অনুষ্ঠানের একটি তালিকা বানিয়েছেন। কিন্তু সেই তালিকায় আমার নামটা রাখার আগে আমাকে একবার জানানো উচিত ছিল। কলকাতার মানুষ আমাকে ভালোবাসে। বাংলার মানুষ আমাকে ভালোবাসে। কিন্তু আমার মনে হচ্ছে এখানে একটা চক্রান্ত চলছে। আমি তাই আসছি না ওই অনুষ্ঠানে। যেহেতু এই নিয়ে আগে কোনও আলোচনা হয়নি, তাই আমার পক্ষে যাওয়াও সম্ভব নয়", বলেন তিনি। 

দীপক মিশ্রকে 'অনুপ্রাণিত' করেছিল অন্য কেউ, বললেন কুরিয়ান জোসেফ

তিনি যে বিজেপির সদস্য নন, তাও জানান কুমার শানু। তাঁর কথায়, "আমি ২০১২ সালে বিজেপিতে যোগ দিয়েছিলাম এই কথা ভেবে যে তাতে আমার গানের স্কুলটার উপকার হবে। হয়নি। এছাড়া, বিভিন্ন শহরে অনাথ শিশুদের জন্য আমি যে স্কুলগুলো চালাই, সেইগুলোরও কোনও উপকার হয়নি আমার বিজেপিতে থাকায়। যে কারণে আমি দল ছেড়ে দিই"।

রাজ্য থেকে সিপিএম গিয়েছিল, এবার কেন্দ্র থেকে বিজেপি যাবে, বললেন মমতা

যদিও, বিজেপির পক্ষ থেকে তাঁর কথা অস্বীকার করে রাজ্য বিজেপির মহাসচিব সায়ন্তন বসু বলেন, "আমরা সত্যিই বুঝতে পারছি না, কেন উনি সদস্যপদের ব্যাপারটা অস্বীকার করছেন এবং কেন অনুষ্ঠানে আসতে চাইছেন না, বুঝছি না তাও। এটা উনি নিজে থেকে সিদ্ধান্ত নিলেন, নাকি কোনও তরফ থেকে চাপ আসায় বাধ্য হলেন এই সিদ্ধান্ত নিতে, বুঝতে পারছি না সেটাও"।

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.