This Article is From Sep 29, 2018

শিস শুনে মাথা নাড়াচ্ছে কুকুরছানা- তিন মিলিয়ন মানুষ মজেছেন এই ভাইরাল ভিডিওতে

ভিডিওতে দেখা যাচ্ছে একটি K9 কুকুরছানাকে (পুলিশ কুকুর) প্রশিক্ষণ দেওয়া হচ্ছে শিস দিয়ে।

শিস শুনে মাথা নাড়াচ্ছে কুকুরছানা- তিন মিলিয়ন মানুষ মজেছেন এই ভাইরাল ভিডিওতে

ভিডিওটি সাইরাস নামের একটি কুকুরছানার, শিসের তালে সে মাথা নাড়াচ্ছে।

নিউ দিল্লি:

সারাদিনের কাজের ধকল সামলে যদি দারুণ একটা ভিডিও দেখে মন ভালো করতে ইচ্ছে হয় তাহলে এই ভিডিওটি একেবারেই আপনার জন্য। শিস দিয়ে বহুবারই তো গান গেয়েছেন। কিন্তু শিস শুনে এমন অভিব্যক্তি কি দেখেছেন আগে? তাহলে এই কুকুরছানার ভিডিওটি আপনার জন্যই। শিস শুনে এই কুকুরছানাটির মিষ্টি প্রতিক্রিয়া অনেকদিন মনে থেকে যাবে আপনার। সেপ্টেম্বরের গোড়ার দিকে পোস্ট হওয়া ভিডিওটি এখনও অব্দি তিন মিলিয়ন বার দেখা হয়েছে।

ভিডিওটি 10 সেকেন্ডেরও কম দীর্ঘ। ভিডিওতে দেখা যাচ্ছে একটি K9 কুকুরছানাকে (পুলিশ কুকুর) প্রশিক্ষণ দেওয়া হচ্ছে শিস দিয়ে। Woodbury Police K9 Fund নামের একটি অলাভজনক সংস্থা এই ভিডিওটি প্রথম শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। এই সংস্থা Woodbury Police K9 Fund কে সাহায্য করার কাজ করে। কুকুর, সরঞ্জাম ক্রয় করা এবং প্রশিক্ষণে সহায়তাও করে তাঁরা।

"অসম্ভব রকমের মিষ্টি এই ভিডিওটির জন্য তৈরি থাকুন"-ভিডিওর ক্যাপশনে লিখেছেন তাঁরা। ভিডিওটি সাইরাস নামের একটি কুকুরছানার, শিসের তালে সে মাথা নাড়াচ্ছে।

 

 
 

কী প্রচণ্ড মিষ্টি না কুকুরছানাটি? এত লক্ষ ভিউয়ের পাশাপাশি 67,000 বারেরও বেশি শেয়ার করা হয়েছে এই ভিডিওটি।

"আমি এই কুকুরটার জন্য আক্ষরিক অর্থেই মারা যাব," ফেসবুকে লিখেছেন একজন। অন্য একজনের কথায়, "সাইরাস ... তুমি খুব মিষ্টি! তোমার কান দুটো ভালোবাসি।” তৃতীয় আরেকজনের কথায়, "কি একটি মূল্যবান সামান্য জিনিস!"

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই সাইরাসের ফ্যানদের জন্য আরেকটি ভিডিও শেয়ার করা হয়েছে।

 
 

 

Click for more trending news


.