This Article is From Dec 12, 2018

Isha Ambani Wedding: ইশা অম্বানির সঙ্গীতে ‘তু নে মারি এন্ট্রি’ ইয়ার গানে জমকালো নাচ হিলারি ক্লিন্টনের

শুধু হিলারি ক্লিনটন নয়, মুকেশ আম্বানি নিজেও অতিথিদের সাথে নাচছেন দেখা যাচ্ছে। করন জোহর, সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি এবং অনিল আম্বানিও এই সঙ্গীত অনুষ্ঠানে নাচ করছেন।

Isha Ambani Wedding: ইশা অম্বানির সঙ্গীতে ‘তু নে মারি এন্ট্রি’ ইয়ার গানে জমকালো নাচ হিলারি ক্লিন্টনের

ইশা আম্বানির সঙ্গীত অনুষ্ঠানে নাচ

নিউ দিল্লি:

ইশা আম্বানির বিবাহের সঙ্গীতে শুধু বলিউড তারকা বা অম্বানি পরিবারই নয়, এমনকী মার্কিন রাজনীতিবিদ হিলারি ক্লিনটনও নিজেকে থামাতে পারছেন না। উদয়পুরের অম্বানি পরিবারের একমাত্র কন্যার সঙ্গীত অনুষ্ঠানে হিলারি ক্লিন্টন শাহরুখ খান ও নীতা অম্বানির সঙ্গে মন খুলে নাচেন। এই ভাইরাল ভিডিওয় আপনি দেখতে পাবেন যে হিলারী ক্লিন্টনের সাথে প্রথম শাহরুখ খান, পপস্টার এবং গায়ক বাদশাহের গান "আভি তো পার্টি শূরু হুয়ি হে" গানটির তালে নাচ করছেন। তারপরে শুরু হয় গুণ্ডে সিনেমার গান ‘তুনে মারি এন্ট্রি ইয়ার'। এই ভিডিওতে শুধু হিলারি ক্লিনটন নয়, মুকেশ আম্বানি নিজেও অতিথিদের সাথে নাচছেন  দেখা যাচ্ছে। করন জোহর, সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি এবং অনিল আম্বানিও এই সঙ্গীত অনুষ্ঠানে নাচ করছেন।

ক্যাটরিনার নতুন ছবিগুলি দেখার পরে হুসন পর্চম-এৱ জন্য ধৈর্য্য ধরাই মুশকিল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Eventila (@eventilaindia) on

 

কেজিএফ-এর গান ‘গলি গলি'র টিজারে ঝলসে উঠলেন মৌনি রায়

আজ ১২ ডিসেম্বর, পিরামল গ্রুপের চেয়ারম্যান আনন্দ পিরামল ও ইশা অম্বানির বিয়ে। এই বিবাহ মুম্বাইয়ের মুকেশ আম্বানির বাড়ি আন্তোলিয়াতে অনুষ্ঠিত হচ্ছে। সাতাশ তলা বাড়ির গোটাটাই সাজিয়ে তোলা হয়েছে। ইশা আম্বানি বিবাহের উদযাপন গত কয়েকদিন ধরেই চলছে। এর আগে অম্বানি পরিবার উদয়পুরের ওবেরয় উদয়ভিলা ও সিটি প্যালেস মিউজিক ইশা আম্বানির সঙ্গী অনুষ্ঠান উদযাপন করেছিল।

আরও খবর দেখুন এখানে

Click for more trending news


.