অবিশ্বাস্য! ৫৬ টন ওজনের ব্রিজ রাতারাতি উধাও.....

স্থানীয়দের মতে, সম্ভবত প্রথমে ব্রিজটিকে নামিয়ে আনা হয়েছে। তারপর চুরি করেছে চোরেরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অবিশ্বাস্য! ৫৬ টন ওজনের ব্রিজ রাতারাতি উধাও.....

আস্ত ব্রিজ উধাও!


রাতারাতি ৫৬ টন ওজনের একটি ব্রিজ (56 tonne bridge) উধাও! তাই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গেছে রাশিয়ার আর্কটিক অঞ্চলে (Russia's Arctic region)। ডেইলি মেল জানিয়েছে (Daily Mail), চুরির কিনিরা করতে ইতিমধ্যেই স্থানীয় প্রশাসন তদন্ত শুরু করেছে। প্রসঙ্গত, রাশিয়ার মুর্মানস্ক অঞ্চলের উম্বা নদীর উপর তৈরি এই ব্রিজটির মাঝের ৭৫ লম্বা অংশ সম্প্রতি ভেঙে নেওয়া হয়েছে। 

বাকরুদ্ধ 'আমেরিকা'স গট ট্যালেন্ট': দেখুন বীর সালসা-র চোখধাঁধানো পারফর্ম

গত মে মাসে ব্রিজ অন্তর্ধান রহস্য প্রথম নজরে আসে। এরপরেই সেটি প্রকাশিত হয় ভিকে (VK) নামের রাশিয়ার একটি ওয়েবপোর্টালে(Russian social media platform)। ১৬ মে সেই ছবি (Pictures) শেয়ার হয় ভিকে-র পেজে। সেখানে দেখা যাচ্ছে, সেতুর বেশ বড় একটা অংশ জলের নীচে। 

grimhg1c

দিন দশেক পরে ভিকে সার্ভে করে আরও ছবি (more pictures) প্রকাশ করে। দেখা যাচ্ছে, ব্রিজটা যেন ধুয়েমুছে সাফ! নদীর জলের নীচে পড়ে থাকা ভাঙা অংশগুলোরও আর কোনও চিহ্ন নেই! "কীভাবে অসম্ভভ সম্ভব হল জানা নেই। জলের নীচে পড়ে থাকা ব্রিজের ভাঙা অংশগুলোও নেই। কোনও প্রাকৃতিক বিপর্যয় এই ধরনের অঘটন ঘটাতে পারে না," ব্রিজের এরিয়াল শট নিয়ে সেই ছবির পোস্ট করে এই ক্যাপশন দেওয়া হয়েছে নীচে।

 ভাইরাল: ছবিতে লুকিয়ে ৪০টি ভারতীয় বিজ্ঞাপন?

13lceid
1ovrcufg

স্থানীয়দের মতে, সম্ভবত প্রথমে ব্রিজটিকে নামিয়ে আনা হয়েছে। তারপর চুরি করেছে চোরেরা। বিষয়টি তাঁরা জানিয়েছেন কিরোভস্ক থানায় (Kirovsk Police).

ইন্ডিপেনডেন্ট (Independent) পত্রিকার দাবি, কিরোভস্ক প্রশাসন ইতিমধ্যএই তদন্তে নেমেছে। প্রাথমিক তদন্তে অনুমান, সম্ভবত ব্রিজের পুরনো লোহা বিক্রির উদ্দেশ্য চুরি করা হয়েছে ব্রিজটিকে। তবে কারা, কীভাবে এত ভারী ব্রিজ চুরি করল, এখনও জানা যায়নি।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................