This Article is From Dec 12, 2018

Isha Ambani Wedding: ইশা অম্বানির বিয়েতে ‘ওম জয় জগদীশ’ আরতি করলেন হিলারি ক্লিন্টন

আজ ১২ ডিসেম্বর, পিরামল গ্রুপের চেয়ারম্যান আনন্দ পিরামল ও ইশা অম্বানির বিয়ে।

Isha Ambani Wedding: ইশা অম্বানির বিয়েতে ‘ওম জয় জগদীশ’ আরতি করলেন হিলারি ক্লিন্টন

আরতিতে অংশ নিযেছেন হিলারি ক্লিন্টন

হাইলাইটস

  • ইশা অম্বানীর সঙ্গীত অনুষ্ঠান
  • ভিডিও ভাইরাল হয়েছে
  • হিলারি ক্লিন্টন আরতি করলেন
নিউ দিল্লি:

বুধবার মুম্বাইয়ের মুকেশ আম্বানির বাড়ি অন্তিলিয়ায় ইশা অম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের আয়োজন করা হয়েছিল। এর আগে, রাজস্থানের উদয়পুরের ওবেরয় উদয় ভিলা এবং সিটি প্রাসাদে ইশা আম্বানির সঙ্গীত অনুষ্ঠান উদযাপিত হয়েছে। এই অনুষ্ঠানে বড় সেলিব্রিটিদের পাশাপাশি, হলিউড গায়ক বিয়ন্স এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টনের স্ত্রী হিলারি ক্লিনটন যোগ দিতে এসেছিলেন। সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হিলারি ক্লিন্টন 'ওম জয় জগদীশ' আরতি করছেন। হিলারি ক্লিনটন এমন আরতি করছেন এটা প্রথমবার দেখা গেল। বুধবার সন্ধ্যায় মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিয়ে সম্পন্ন হবে।

শচীন পাইলট না অশোক গেহলৌত? কে হবেন রাজস্থানের মুখ্যমন্ত্রী? উত্তেজনা তা নিয়ে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

মুকেশ আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান। ফলে ইশা আম্বানির বিয়েতে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি কোনো কোলাহল ত্রুটি রাখতে চান না। সেই জন্যই এনগেজমেন্ট পার্টি হয়েছিল ইতালিতে। সঙ্গীতে মুকেশ আম্বানি আন্তর্জাতিক গায়িকা বিয়ন্সেকে ডেকেছিলেন, এবং তিনি একটি অসাধারণ পারফর্ম্যান্স দিয়েছিলেন। সেই গানের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়ে উঠছে।

একক বৃহত্তম দল, মধ্যপ্রদেশে সরকার গঠনের দাবি জানাচ্ছে কংগ্রেস

আজ ১২ ডিসেম্বর, পিরামল গ্রুপের চেয়ারম্যান আনন্দ পিরামল ও ইশা অম্বানির বিয়ে। এই বিবাহ মুম্বাইয়ের মুকেশ আম্বানির বাড়ি আন্তোলিয়াতে অনুষ্ঠিত হচ্ছে। সাতাশ তলা বাড়ির গোটাটাই সাজিয়ে তোলা হয়েছে। ইশা আম্বানি বিবাহের উদযাপন গত কয়েকদিন ধরেই চলছে। এর আগে অম্বানি পরিবার উদয়পুরের ওবেরয় উদয়ভিলা ও সিটি প্যালেস মিউজিক ইশা আম্বানির সঙ্গী অনুষ্ঠান উদযাপন করেছিল।

আরও খবর দেখুন এখানে

Click for more trending news


.