This Article is From Jun 09, 2019

‘‘মমতার কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে’’: বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং

একদিন আগেই গেরুয়া দলের সঙ্গে মমতার দলের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন চারজন। তারপরই এই মন্তব্য গিরিরাজের(Giriraj Singh)।

‘‘মমতার কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে’’: বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং

মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দল সম্পর্কে ক্ষোভ উগরে দিলেন গিরিরাজ সিং(Giriraj Singh)।

হাইলাইটস

  • মমতা বন্দ্যোপাধ্যায়ের কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। জানালেন গিরিরাজ সিংহ।
  • একদিন আগেই গেরুয়া দলের সঙ্গে মমতার দলের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন চারজন।
  • সেই প্রসঙ্গেই এমন মন্তব্য গিরিরাজের।
বেগুসরাই:

পশ্চিমবঙ্গে  হিংসাত্মক রাজনীতি করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দল। অবসাদে ভুগেই তারা এমন করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। এভাবেই কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং (Giriraj Singh) রবিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রতি ক্ষোভ উগরে দিলেন। একদিন আগেই গেরুয়া দলের সঙ্গে মমতার দলের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন চারজন। তারপরই এই মন্তব্য গিরিরাজের। তৃণমূলকে (TMC) ওই হত্যাকাণ্ডের জন্য দায়ী করে গিরিরাজ বলেন, ‘‘উনি (মমতা) ঠিক সেই কৌশল নিয়েছেন, যা বামফ্রন্ট তাঁর ক্ষমতায় আসা রুখতে করেছিল। সেই প্রচেষ্টা মমতাই ব্যর্থ করে দিয়েছিলেন।'' প্রসঙ্গত, ২০১১ সালে বামফ্রন্টের ৩৪ বছরের শাসনকাল শেষ হয়েছিল তৃণমূলের জয়ের মধ্যে দিয়ে।

হাইওয়েতেই মৃত কর্মীদের দাহ করতে চেয়ে বিজেপির সঙ্গে পুলিশের সংঘর্ষ

রবিবার সাংবাদিকদের গিরিরাজ(Giriraj Singh) বলেন, ‘‘ভোট থেকে ভোট, স্থানীয় থেকে লোকসভা নির্বাচন— উনি মানুষের ক্রোধের সম্মুখীন হয়েছেন। গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই। কিন্তু তিনি অবসাদ থেকেই এর ব্যবহার করছেন। ওঁর কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে।'' বিজেপি (BJP) ৪২টি লোকসভা আসনের ১৮টিতে জয়ী হয়েছে এবার। তৃণমূলের(TMC) থেকে চারটি মাত্র কম। মমতার দল পেয়েছে ২২টি ভোট।

তিনি(Giriraj Singh) আগে বলেছিলেন, বিরোধী পক্ষকে চেপে রাখতে মমতা যতটা নিষ্ঠুর হয়েছেন, তার সঙ্গে একমাত্র তুলনা চলে উত্তর কোরিয়ার নেতা কিম জং উন-এর।

সন্দেশখালির ঘটনার পরদিনই, রাজ্যকে ব্যবস্থা নিতে বলল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

তাঁর কাছে জানতে চাওয়া হয় একক বিপুল জয়ের পরে বিজেপি সরকার কি প্রতিশ্রুতিমতো আর্টিকেল ৩৭০ অর্থাৎ জম্মু ও কাশ্মীরের স্বশাসন নিয়ে অগ্রসর হবে। এর উত্তরে গিরিরাজ(Giriraj Singh) বলেন, ‘‘জাতীয় স্বার্থ দেখে সব সিদ্ধান্ত নেওয়া হবে। এটুকু আমি কথা দিতে পারি।''

বিহারে চার লক্ষেরও বেশি ভোটে কানহাইয়া কুমারকে হারিয়ে দিয়ে লোকসভা নির্বাচনে জয়লাভ করেছেন গিরিরাজ(Giriraj Singh)। তিনি আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন আগামী বছরের বিহার নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের এনডিএই ক্ষমতায় পুনর্বহাল হবে। পশুপালন ও মৎস্যমন্ত্রী গিরিরাজ(Giriraj Singh) জানান, প্রধানমন্ত্রী কৃষকের রোজগার দ্বিগুণ করার প্রতিশ্রুতি পালন করবেন।

.