নৃশংস! নাবালিকাকে ধর্ষণ করে তাঁর সারা দেহে লাগানো হলো সিগারেটের ছ্যাঁকা, গ্রেফতার ২

Gorakhpur Gangrape: উত্তরপ্রদেশের গোরখপুরের গোলা বাজার এলাকার এই ঘটনা ফের একবার নারী নিরাপত্তাকে বিরাট প্রশ্নচিহ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে

নৃশংস! নাবালিকাকে ধর্ষণ করে তাঁর সারা দেহে লাগানো হলো সিগারেটের ছ্যাঁকা, গ্রেফতার ২

Crime in Gorakhpur: ঘটনায় ২ অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ

হাইলাইটস

  • উত্তরপ্রদেশে অপরাধের সংখ্যা ক্রমেই বাড়ছে
  • কিছুদিন আগে একটি ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ধর্ষণ
  • গোরখপুরের এক নাবালিকাকে ধর্ষণ করলো ২ অভিযুক্ত, গ্রেফতার তাঁরা
গোরখপুর:

দেশে যেন ধর্ষণের ঘটনা কমতেই চাইছে না। কোনও দৃষ্টান্তমূলক শাস্তি বা ফাঁসির ভয় দমাতে পারছে না এই ঘৃণ্য অপরাধকে। উত্তরপ্রদেশের লখিমপুরের খেরিতে হওয়া ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার গোরখপুরের এক নাবালিকাকে ধর্ষণ (Gorakhpur Gangrape) করা হলো। ওই কিশোরীকে শুধু ধর্ষণই করা হয়নি, সেইসঙ্গে তাঁর সারা গায়ে দেওয়া হয়েছে সিগারেটের ছ্যাঁকা। গোরখপুরের গোলা বাজার এলাকার এই ঘটনা ফের একবার নারী নিরাপত্তাকে বিরাট প্রশ্নচিহ্নের (Crime in Gorakhpur) মুখে দাঁড় করিয়ে দিয়েছে। রবিবার পুলিশের তরফ থেকে ওই নৃশংস ঘটনার কথা প্রকাশ্যে আনা হয়। জানা গেছে, শনিবার ওই নাবালিকাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় সে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভারতে করোনায় মৃতের সংখ্যা ৫০,০০০ ছাড়ালো, সংক্রমিত ২৬ লক্ষেরও বেশি

নিগৃহীতা কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ দেহরীভর গ্রামের বাসিন্দা অর্জুন এবং আরেক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ঘর্ষণের অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে ওই কিশোরী তাঁদের হ্যান্ড পাম্পে জল ভরতে গেছিলো। সেই সময়ই ওই দুই ব্যক্তি বাইকে করে এসে জোর করে তাঁকে তুলে নিয়ে যায়। স্থানীয় একটি পুকুরের কাছে থাকা একটি কুঁড়েঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে তাঁকে। শুধু তাই নয়, ধর্ষণের পর নাবালিকার সারা শরীরে সিগারেটের ছ্যাঁকা দিয়ে ফোস্কা ফেলে দেয়। নিগৃহীতা ইতিমধ্যেই একজন অভিযুক্তকে শনাক্ত করেছে বলে খবর।

"ফেসবুককে নিয়ন্ত্রণ করে বিজেপি", বললেন রাহুল গান্ধি, "হেরো" বলে পাল্টা কটাক্ষ মন্ত্রীর

এই ঘটনার প্রসঙ্গে পুলিশ কর্তা সুনীল কুমার গুপ্তা জানান, নিগৃহীতা কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকেই গ্রেফতার করা সম্ভব হয়েছে। তাঁদের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণ ও পকসো ধারার মামলা দায়ের করেছে পুলিশ।

Video: লখিমপুর খেরি ধর্ষণ মামলা: ঘটনায় ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে