This Article is From May 12, 2020

অনেকটাই সুস্থ, এইমস হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মনমোহন সিং

মঙ্গলবার হাসপাতাল থেকে মনমোহন সিংকে ছাড়ার পর তিনি বাড়িতে ফিরে এসেছেন এবং তাঁর সমস্ত মেডিক্যাল রিপোর্ট স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে তাঁর কার্যালয়

অনেকটাই সুস্থ, এইমস হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মনমোহন সিং

AIIMS: রবিবার রাতে হাসপাতালে ভর্তি করা হয় মনমোহন সিংকে

হাইলাইটস

  • রবিবার বুকে ব্যথা অনুভব করায় মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি করা হয়
  • দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে
  • আপাতত সুস্থ বোধ করায় তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকরা
নয়া দিল্লি:

কংগ্রেস শিবিরে স্বস্তির হাওয়া। সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। রবিবার রাতে বুকে ব্যথা অনুভব করায় দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স হাসপাতালে (Manmohan Singh at AIIMS) ভর্তি করা হয়। চিকিৎসকদের সহায়তায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাঁকে (Manmohan Singh) হাসপাতাল থেকে ছেড়ে (Manmohan Singh Discharged) দেওয়া হয় মঙ্গলবার। প্রবীণ ওই কংগ্রেস নেতাকে রবিবার রাত ৮ টা ৪৫ মিনিটে দেশের ওই বড় হাসপাতালের কার্ডিও-থোরাসিক ওয়ার্ডে ভর্তি করা হয়। এইমস হাসপাতালের পক্ষ থেকে বলা হয়, "একটি নতুন ওষুধের পার্শ্ব-প্রতিক্রিয়া হওয়ার পরেই তিনি অসুস্থ বোধ করছিলেন তিনি। তাঁকে বাড়িতেও আপাতত চিকিৎসা পর্যবেক্ষণেই থাকতে হবে"।

আজ রাত ৮টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মোদি

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যেই মার্চ মাসে সংসদ স্থগিত হওয়ার কিছু আগেই তিনি অসুস্থ বোধ করেন ডঃ মনমোহন সিং। এই সময় থেকেই তাঁকে চিকিৎসকরা সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন।

মঙ্গলবার হাসপাতাল থেকে মনমোহন সিংকে ছাড়ার পর তিনি বাড়িতে ফিরে এসেছেন এবং তাঁর সমস্ত মেডিক্যাল রিপোর্ট স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে তাঁর কার্যালয়।

"তৃতীয় পর্যায়ে যতটা বিধিনিষেধ ছিল চতুর্থ মেয়াদে তার প্রয়োজন নেই", লকডাউন বাড়ানোর ইঙ্গিত দিয়ে বললেন প্রধানমন্ত্রী

মনমোহন সিং, বর্তমানে রাজ্যসভায় রাজস্থানের সাংসদ হিসাবে প্রতিনিধিত্ব করছেন। তাঁর শরীরে এর আগে দু'বার হার্টে বাইপাস সার্জারি হয়। একটি হয় ১৯৯০ সালে এবং অন্যটি হয় ২০০৯ সালে। এছাড়াও ডায়াবেটিস রোগে ভুগছেন তিনি।

.