This Article is From Jul 18, 2020

সীমান্তে উত্তেজনার মধ্যেও নিজেদের ভালো রাখতে ভাঙড়া নাচলেন জওয়ানরা, ভিডিও ভাইরাল

Viral Video: যেভাবে সীমান্তের উত্তেজনাকর পরিস্থিতির মধ্যেও ভালো থাকার রসদ খুঁজে নিয়েছেন ভারতীয় জওয়ানরা তা দেখে অসংখ্য মানুষ তারিফ করছেন

সীমান্তে উত্তেজনার মধ্যেও নিজেদের ভালো রাখতে ভাঙড়া নাচলেন জওয়ানরা, ভিডিও ভাইরাল

Indian Soldiers: সীমান্তে পাহারা দিতে দিতেও নিজেদের মধ্যে আনন্দ করার রসদ এভাবেই খুঁজে নেন জওয়ানরা

হাইলাইটস

  • ভারত-পাক সীমান্তে গানের তালে তালে নাচছেন সেনা জওয়ানরা
  • ভারতীয় জওয়ানদের এই ভিডিও ভাইরাল হলো সোশ্যাল দুনিয়ায়
  • টুইটারে ভিডিওটি শেয়ার করলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ

২৪ ঘণ্টা সীমান্তে পাহারায় থাকা ভারতীয় সেনাদের (Indian Soldiers) ভাঙড়া নাচ দেখেছেন কখনও? সম্প্রতি তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। যদি এখনও না দেখে থাকেন তবে আজই খবর পড়তে পড়তে দেখে ফেলুন। ভারত-পাকিস্তান সীমান্তে প্রহরারত সেনা জওয়ানদের এই নাচের ভিডিওটি প্রাক্তন জাতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করার সময় তিনি (Virendra Sehwag) লেখেন, ভারত-পাক সীমান্তের কাছে কর্তব্যরত এই সেনা জওয়ানদের নাচ দেখার মতো। সবচেয়ে আশ্চর্য হচ্ছি এই ভেবে যে, এমন চ্যালেঞ্জিং পরিস্থিতিতে কাজ করেও এই জওয়ানরা কতটা খুশি থাকতে পারেন। আমি ওঁদের সাহসকে কুর্ণিশ করি।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে হুমকি দেওয়ায় গ্রেফতার ১

ভারতীয় সেনা জওয়ানদের এই ভাঙড়া নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি পোস্ট করার মাত্র এক ঘণ্টার মধ্যে সেটি ১ লক্ষ  ৩১ হাজারের বেশি দেখা হয়েছে। সেই সঙ্গে, ৩৪ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটিতে 'লাইক' করেছেন। বহু মানুষ নানা মন্তব্যও করেছেন দুর্দান্ত এই ভিডিওটি দেখে।

জঙ্গিদের নিশানায় অমরনাথের তীর্থযাত্রীরা, আশঙ্কার কথা শোনালো ভারতীয় সেনা

আপনিও দেখে নিন সেই ভিডিও:

মাঝেমধ্যেই ভারতীয় সেনার কিছু ভিডিও ভাইরাল হয়। কিছুদিন আগে ভারতীয় সেনার আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সিয়াচেনে ভারতের নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাদের কয়েকজনকে দেখা যায় এক সেনার জন্মদিন উপলক্ষে অভিনব একটি ভিডিও তৈরি করতে। চারপাশে রাশি রাশি বরফের মধ্যে এক সেনা জওয়ান নিজের জন্মদিন উপলক্ষে বরফকেই কেক মনে করে ছুরি দিয়ে কাটছেন ও অন্যদের দিকে তা বাড়িয়েও দিচ্ছেন। আর সেই সহকর্মীরাও মিথ্যে মিথ্যে জন্মদিনের কেক খাওয়ার অভিনয় করছেন। ও হ্যাঁ, তাঁরা "হ্যাপি বার্থ ডে টু ইউ" গানটি গাইতেও ভোলেননি। আইস কেক কাটার সেই ভিডিওটিও সোশ্য়াল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছিল। 

আপনি যদি না দেখে থাকেন ভিডিওটি তবে আরেকবার দেখে নিন:

Click for more trending news


.