সন্ধান নেই রাজীব কুমারের, খোঁজ না পেয়ে দিল্লি ফিরল সিবিআইয়ের বিশেষ দল

সারদা কাণ্ডে (Saradha Scam) জিজ্ঞাসাবাদের জন্য বারবার সিবিআইয়ের ডাক পেয়েও হাজির হননি রাজীব কুমার। একাধিক জায়গায় তল্লাশি চালিয়েও তাঁর সন্ধান মেলেনি।

সন্ধান নেই রাজীব কুমারের, খোঁজ না পেয়ে দিল্লি ফিরল সিবিআইয়ের বিশেষ দল

এমাসের গোড়ার দিকেই কলকাতা হাইকোর্ট রাজীব কুমারের গ্রেফতারির উপর থেকে রক্ষাকবচ তুলে নেয়।

কলকাতা:

রাজীব কুমারের (Rajeev Kumar) খোঁজে তল্লাশি চালিয়েও ব্যর্থ হল ১০ সদস্যের এক সিবিআই (CBI) দল। কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনারকে খুঁজতে ওই দল দিল্লির সদর দফতর থেকে কলকাতায় এসেছিল। সারদা কাণ্ডে (Saradha Scam) জিজ্ঞাসাবাদের জন্য বারবার সিবিআইয়ের ডাক পেয়েও সিবিআই দফতরে হাজির হননি রাজীব কুমার। তাঁর খোঁজে একাধিক জায়গায় তল্লাশি চালিয়েও তাঁর সন্ধান পায়নি সিবিআই। এবার দিল্লি থেকে আগত ১০ সদস্যের দলও ব্যর্থ হল। ওই বিশেষ দল গত ১৭ সেপ্টেম্বর কলকাতায় এসেছিল। গত সপ্তাহ থেকেই তারা শহরের বিভিন্ন অঞ্চলে তল্লাশি চালিয়েছে। সংবাদ সংস্থা পিটিআইকে এক বর্ষীয়ান সিবিআই আধিকারিক জানিয়েছেন, ‘‘যে দল এখানে এসেছিল তারা কয়েকদিন আগে ফিরে গিয়েছে।''

পাঞ্জাবে উদ্ধার পাক ড্রোন, জঙ্গি সন্দেহে আটক এক

এমাসের গোড়ার দিকেই কলকাতা হাইকোর্ট রাজীবের গ্রেফতারির উপর থেকে রক্ষাকবচ তুলে নেয়। বর্তমানে সিআইডির অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল রাজীব কুমার এরপর একাধিক আদালতে গিয়েছেন শেষ দু'সপ্তাহে। কিন্তু আগাম জামিন পাননি।

গত সপ্তাহে তিনি কলকাতা হাইকোর্টে যান। সেখানে তাঁর আগাম জামিনের আবেদ‌নের শুনানি চলছে।

নারদ মামলায় সিবিআই দফতরে হাজিরায় ব্যর্থ মুকুল রায়

২৫০০ কোটি টাকার সারদা চিট ফান্ড কেলেঙ্কারিতে ক্ষতিগ্রস্ত হন লক্ষাধিক মানুষ। সেই মামলায় নাম জড়িয়েছে রাজীব কুমারের।