This Article is From Jun 26, 2018

বৃষ্টির প্রকোপে পশ্চিমবঙ্গে নিহত 6

আবহাওয়া দপ্তরের রিপোর্ট অনুসারে, আগামী তিন দিন দক্ষিণবঙ্গের জেলা গুলিতে আরও বেশি বৃষ্টিপাতের সম্ভবনা আছে

বৃষ্টির প্রকোপে পশ্চিমবঙ্গে নিহত 6

আবহাওয়া দপ্তর জানাচ্ছে অধিক থেকে অধিকতর বৃষ্টিপাতের সম্ভাবনা আছে (ফাইল)

কলকাতা: বজ্রাঘাতের ফলে মারা গেছে 5 এবং একজন মারা গেছে জলে ডুবে, গত পাঁচদিন ধরে পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকায় বিশেষ করে রাজ্যের উত্তর ভাগে অত্যাধিক বৃষ্টির ফলে বহু এলাকা জল মগ্ন।

আবহাওয়া দপ্তরের রিপোর্ট অনুসারে, আগামী তিন দিন দক্ষিণবঙ্গের জেলা গুলিতে আরও বেশি বৃষ্টিপাতের সম্ভব না আছে। 

উত্তর 24 পরগনায়, দুজন মারা গেছে এবং আট জন আহত। অন্যদিকে দক্ষিণ 24 পরগনাতেও মৃতের সংখ্যা 2। অফিস সূত্রে জানা গেছে বজ্রাঘাতই তাদের মৃত্যুর কারণ।

পুরুলিয়ায় বজ্রাঘাতে একটা ছেলে মারা গেছে, আফিস সূত্রে জানা গেছে, কোচবিহার জেলার মেখলিগঞ্জ-এর সুতুঙ্গা নদীতে ডুবে মারা যায় ছেলেটি।

পূর্ব এবং দক্ষিণ-পূর্ব রেলওয়ের ওপরেও এই বৃষ্টিপাতের প্রচুর প্রভাব পড়েছে, ট্রেনের পাটিতে জল জমে যাওয়ার ফলে ট্রেন চলাচল ব্যাহত হয়েছে।

কলকাতার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা, যেমন মেট্রোপলিটন বাইপাস, মহাত্মাগান্ধী রোড, সয়ৈদ আলী মুদ্দীন এভিনিউ, বেহালা, খিদিরপুর, উল্টোডাঙা এবং পাতিপুকুর প্রভৃতি স্থান জলমগ্ন। 

কলকাতার জনজীবন ব্যাহত হয়েছে, অফিস যাত্রী থেকে শুরু করে পড়ুয়ারা পর্যন্ত ভীষণ দুর্বিপাকের মধ্যে দিয়ে তাদের দৈনিক জীবন কাটাচ্ছে।

সম্পূর্ণ বিষয়টিকে আয়ত্তে আনার জন্য কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন কন্ট্রোল রুম গড়ে তুলেছে এবং তারা সর্বদা নজর রেখেছে। এমনকি হেপল লাইন নম্বর পর্যন্ত দেওয়া হয়েছে -  
2286-1212/2286-1313/2286-1414।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.