This Article is From Oct 19, 2018

লখনউয়ের বাড়ি থেকে আশিস পান্ডের গাড়ি এবং বন্দুক বাজেয়াপ্ত করল পুলিশ

আত্মসমর্পণের পর বন্দুক হাতে  পাঁচ তাঁরা হোটেলে কেরামতি দেখানো  প্রাক্তন সাংসদ রাকেশ পান্ডের ছেলে   আশিস পান্ডের গাড়ি এবং  বন্দুক বাজেয়াপ্ত  করল পুলিশ।

লখনউয়ের বাড়ি থেকে   আশিস পান্ডের গাড়ি এবং  বন্দুক বাজেয়াপ্ত  করল পুলিশ

 14 তারিখের  এই ঘটনার পর থেকেই তাঁর খোঁজ মিলছিল না।

হাইলাইটস

  • আশিস পান্ডের গাড়ি এবং বন্দুক বাজেয়াপ্ত করল পুলিশ
  • বাবা এবং কাকাকেও জেরার মুখে পড়তে হল
  • লখনউয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে পুলিশ
নিউ দিল্লি:

আত্মসমর্পণের পর বন্দুক হাতে  পাঁচ তাঁরা হোটেলে কেরামতি দেখানো  প্রাক্তন সাংসদ রাকেশ পান্ডের ছেলে   আশিস পান্ডের গাড়ি এবং  বন্দুক বাজেয়াপ্ত  করল পুলিশ। তাছাড়া তাঁর  বাবা এবং কাকাকেও জেরার মুখে  পড়তে হল। লখনউয়ের বিভিন্ন জায়গায়  আশিসের বন্ধু এবং  আত্মীয়দের বাড়িতেও তল্লাশি চলে। আশিসের  বাবা রাকেশ একটা সময় বহুজন সমাজ পার্টির  সাংসদ ছিলেন। দাদা রীতেশ এখনও বিধায়ক। এ হেন  দিন কয়েক আগে দিল্লির  একটি হোটেলে বন্দুক নিয়ে প্রবেশ করেন। আর সেই অবস্থাতেই প্রাক্তন কংগ্রেস সাংসদের ছেলে এবং এক মহিলার সঙ্গে  বচসায়  জড়িয়ে পড়েন। একটি ভিডিয়োতে এই সমস্ত  ছবি ধরা পড়েছে। 14 তারিখের  এই ঘটনার পর থেকেই তাঁর খোঁজ মিলছিল না। শেষমেশ বৃহস্পতিবার  আত্মসমর্পণ করেন  আশিস। তখন তিনি বলেন, আমার  সঙ্গে এমন আচরণ করা হচ্ছে  যেন আমি জঙ্গি। গোটা দেশের পুলিশ আমায় খুঁজছে।  কিন্তু  সিসিটিভি ফুটেজ দেখেলেই বোঝা যাবে মহিলাদের শৌচাগারে কে  গিয়েছিল? এটাও জানা যাবে  কে  কাকে ভয় দেখিয়েছে?

আত্মসমর্পণ করলেন বন্দুক হাতে পাঁচ তাঁরা হোটেলে কেরামতি দেখানো নেতার ছেলে আশিস পান্ডে

 তিনি জানান শুধু  নিরাপত্তার খাতিরেই নিজের সঙ্গে বন্দুক রেখেছিলেন। তাঁর আরও দাবি ছবিতে  যে মহিলাকে  দেখা যাচ্ছে তিনি তাঁকে ধাক্কা মারেন। শুধু তাই নয় আশালীন অঙ্গভঙ্গিও করেছেন। কিন্তু তাঁর নামে কোনও পুরনো মামলা নেই এবং  তিনি বিচার ব্যবস্থায় আস্থা রাখেন বলে আত্মসমর্পণ করেছেন বলে জানালেন আশিস।

অন্যদিকে ভিডিয়োতে যে সমস্ত মহিলাদের অশিসের পাশে  দেখা  গিয়েছিল তাঁদের চিহ্নিত করেছে  প্রশাসন। কিন্তু এঁরা  যে এখন বিদেশে  চলে গিয়েছেন তা স্পষ্ট  নয়।                               

আত্মসমর্পণের  আগে মেসেজ করে  নিজের বন্ধুদের পাশে দাঁড়ানোর আবেদন করেছিলেন অনিশ। সেই মেজেছে  তিনি লেখেন, ‘ প্রিয় বন্ধুরা একটি  ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে আমায় দেখা  যাচ্ছে ।  আমি একটা  ভুল করেছি। তার জন্য তোমাদের কাছে  ক্ষমা চাইছি। তোমরা আমার পাশে থাকো এবং এই  পরিস্থিতি থেকে  বেরিয়ে আসতে  আমায় সাহায্য করো।'

 

.