খুন করে মৃতের সঙ্গে যৌনতা! গ্রেফতার ২

আক্রান্ত ব্যক্তি গালাগালি দিলে রাগে অন্ধ দুই অভিযুক্ত খুন করে তাকে। তারপরেই মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম করে তারা।

খুন করে মৃতের সঙ্গে যৌনতা! গ্রেফতার ২

According to police, the body was found on Wednesday from the victim's house (Representational)

নয়া দিল্লি:

মরেও যেন রেহাই নেই! নৃশংস খুনের পর মৃতদেহের সঙ্গেই যৌন সংসর্গে  লিপ্ত হল দুই ব্যক্তি। মৃত এং ২ খুনি, তিনজনেই সমলিঙ্গের! দক্ষিণ দিল্লির (south Delhi) এই ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল। নেব সারাই (Neb Sarai) অঞ্চল থেকে ইতিমধ্যেই গ্রেফতার মানসিকভাবে বিকৃত ওই দুই অভিযুক্ত। মৃতের বোনের অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করেছে স্থানীয় প্রশাসন। 

করোনা বিধ্বস্ত ইরান থেকে জয়সলমীরে নিয়ে আসা হচ্ছে ১২০ জন ভারতীয়কে

এমন অসুস্থ মানসিকতার কাণ্ড ঘটানোর পরেই প্রশাসনের হাত থেকে রেহাই পেতে তারা পালিয়ে যায় পাটনায়। উভয়েই ঝাড়খণ্ড ও বিহারের বাসিন্দা। পাটনা থেকে তাের গ্রেফতার করা হয় বল খবর। দেহ উদ্ধার হয় মৃতের বাড়ি থেকেই। ঠিক কী ঘটেছিল? মৃতের বোনের দাবি, আচমকাই তিনি বাড়ি ফিরে দেখতে পান ভাইয়ের দেহ নিয়ে পালানোর চেষ্টা করছে ওই দুই ব্যক্তি। তিনি বাধা গিয়ে প্রশ্ন করলে সঙ্গে সঙ্গে দেহ ফেলে পালায় তারা। এরপরই বোন বুঝতে পারেন ভাইকে খুন করা হয়েছে। তড়িঘড়ি থানায় যান তিনি এরপরেই।

অভিযোগ দায়ের হতেই দিল্লি পুলিশ যোগাযোগ করে বিহারের প্রশাসসেনর সঙ্গে। তারা পাটনা রেলস্টেশন থেকে গ্রেফতার করে অভিযুক্তদের, জানিয়েছেন পাটনার ডেপুটি কমিশনার অতুল কুমার ঠাকুর। পরে পুলিশি জেরায় ফাঁস হয় আসল তথ্য। হোলির দিন একসঙ্গে মদ্যপান করছিলেন তিন যুবক। নেশার ঘোরে বচসা বাঁধে তিনজনের। আক্রান্ত ব্যক্তি গালাগালি দিলে রাগে অন্ধ দুই অভিযুক্ত খুন করে তাকে। তারপরেই মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম করে তারা। তারপর চম্পট দেয়।

‘মন কি বাত'-এর জন্য সকলের পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী

Newsbeep

পরের দিন তারা ফিরে আসে দেহ লোপাটের উদ্দেশ্যে। তখনই মৃতের বোন হােনাতে ধরেন তাঁদের।