সাতদিন রাতদিন জমজমাট দমদম উৎসব ২০২০

মেলা জমাতে থাকছে প্রভাত ফেরি, পুষ্প প্রদর্শন, বসে আঁকো প্রতিযোগিতা, রান্না প্রতিযোগিতা, প্রবীণ নাগরিকদের হাঁটা প্রতিযোগিতা।

সাতদিন রাতদিন জমজমাট দমদম উৎসব ২০২০

দমদম উৎসব ২০২০

কলকাতা:

বিধি মেনে ২ জানুয়ারি থেকে শুরু হল DumDum Utsav 2020। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং দমদমের বিধায়ক ব্রাত্য বসুর উদ্যোগে গোরাবাজার লিচুবাগান মাঠে বিকেল চারটেয় শুভ সূচনা হয় অনুষ্ঠানের। দমদম পৌরসভার পরিচালনায় প্রদীপ জ্বালিয়ে উৎসবের সূচনা করেন মন্ত্রী Bratya Basu, প্রধান অতিথি সৌগত রায়, বিশেষ অথিতি শ্রী জ্যোতি প্রিয় মল্লিক। এছাড়াও উপস্থিত ছিলেন দমদমের পৌরপ্রধান হরেন্দ্র সিং ও উপ পৌরপ্রধান বরুণ নট্ট।  

ফিনালে কাঁপবে গোবিন্দা-করিশ্মার ক্যারিশ্মায়?

আমন্ত্রিত বিশিষ্ট অতিথিদের ভাষণের পর সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী সুরজিৎ চট্টোপাধ্যায়। প্রতিদিনই রয়েছে সঙ্গীতের আসর। গানে গানে শ্রোতাদের মন ভরাতে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সুকান্ত, অভিজিৎ, পৌষালি ব্যানার্জি, কার্ত্তিক দাস বাউল, সাগ্নিক সেন, মল্লার, অন্বেষা দত্তগুপ্ত, ইমন চক্রবর্তী, কে কে, শুভমিতা ও শান । নৃত্যানুষ্ঠান পরিবেশন করবেন কোহিনূর সেন বরাট ও সম্প্রদায়ের সৃঞ্জন।

rd2950d8 
মেলা জমাতে থাকছে প্রভাত ফেরি, পুষ্প প্রদর্শন, বসে আঁকো প্রতিযোগিতা, রান্না প্রতিযোগিতা, প্রবীণ নাগরিকদের হাঁটা প্রতিযোগিতা, নানা স্বাদের খাবারের স্টল ও ছোটদের জন্য মজার রাইডস। উৎসব চলবে ৯ জানুয়ারি পর্যন্ত।