This Article is From Jan 07, 2020

ভাইরাল ভিডিও: অপরাধ রসুন চুরি! সন্দেহে উলঙ্গ করে মারা হল ব্যক্তিকে!

গোটা দেশেই পেঁয়াজ এবং রসুনের দাম আকাশছোঁয়া। এরই মাঝে মধ্যপ্রদেশের মন্দসৌরে রসুন চোর সন্দেহে এক ব্যক্তিকে উলঙ্গ করে মারার ঘটনা সামনে এসেছে।

ভাইরাল ভিডিও: অপরাধ রসুন চুরি! সন্দেহে উলঙ্গ করে মারা হল ব্যক্তিকে!

মধ্যপ্রদেশের মন্দসৌরে রসুন চোর সন্দেহে এক ব্যক্তিকে উলঙ্গ করে মারার ঘটনা সামনে এসেছে

হাইলাইটস

  • রসুন চুরির সন্দেহে উলঙ্গ করে মারা হল ব্যক্তিকে
  • ভিডিও ভাইরাল হওয়ার পর সক্রিয় হল পুলিশ
  • দেশে পেঁয়াজ রসুনের দাম বৃদ্ধিতে মাথায় হাত সাধারণ মানুষের

গোটা দেশেই পেঁয়াজ এবং রসুনের দাম আকাশছোঁয়া। এরই মাঝে মধ্যপ্রদেশের মন্দসৌরে রসুন চোর সন্দেহে এক ব্যক্তিকে উলঙ্গ করে মারার ঘটনা সামনে এসেছে। সেই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পরে পুলিশ সক্রিয় হয়েছে। এস এল বৌরাসির পুলিশ স্টেশনের তরফ থেকে জানানো হয়েছে, "ঘটনাটি অত্যন্ত গুরুতর, আমরা এই ঘটনার তদন্ত শুরু করেছি। ভিডিওতে যাদের এই ঘটনা ঘটাতে দেখা যাচ্ছে ,তাদের বিরুদ্ধে সক্রিয় পদক্ষেপ নেওয়া হবে।"

উল্লেখ্য, এর আগেও বিহারের কৈমুর জেলায় মোহনিয়া থানা এলাকায় দুষ্কৃতীরা একজন ট্রাক চালককে আটক করে ট্রাক থেকে ১০২ বস্তা পেঁয়াজ লুঠ করেছিল। পুলিশ আধিকারিকের তরফ থেকে জানানো হয়েছিল যে ট্রাকচালক দেশরাজ  কুশবাহা জানিয়েছেন যে তিনি এলাহাবাদ থেকে  ট্রাকে জাহানাবাদ যাচ্ছিলেন ১০২ বস্তা পেঁয়াজ (৫১ কুইন্টাল) নিয়ে (রেজিস্ট্রেশন সংখ্যা ইউপি ৭২ টি/৩৭৯৭)। রাত দশটার সময় অস্ত্র সমেত আধ ডজন দুষ্কৃতী মহানিয়া ডাইভারশনের কাছে তাকে আটক করে। তাদের গাড়ি করে ড্রাইভারকে নিয়ে যায়,পাশাপাশি তার সমস্ত পেঁয়াজ লুঠ করে নিয়ে যায়।

'নৈশভোজের থেকেও জরুরি হিংসা থামানো': JNU হামলায় ভৎর্সনা পূজার

VIDEO: এখানে পাওয়া যাবে শুকনো পেঁয়াজ

Click for more trending news


.